• জাতীয়: রাজধানীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না আজ *** ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত *** বিশ্ববিদ্যালয় পাচ্ছে পুলিশ *** রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে গ্রেফতার ৫৯ *** সারাদেশ: ভাসানচরে রোহিঙ্গাদের ২০ লাখ ডলার সহায়তায় দেবে জাপান *** টাঙ্গাইলে ট্রাক-পিকাপভ্যানের সংঘর্ষে নিহত ২ *** চলতি বছরে সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড কুড়িগ্রামে *** সারাবিশ্ব: ভারতে হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় এক করোনা রোগীর মৃত্যু *** খেলা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া *** টস জিতে বোলিংয়ে খুলনা *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected]


আল্লামা শফী আর নেই

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২০ ০৯:৩৪

নিজস্ব প্রতিবেদক:

হেফাজতে ইসলামের সর্বোচ্চ নেতা, চট্টগ্রামের হাটহাজারী বড় মাদ্রাসার দীর্ঘদিনের মহাপরিচালক শাহ আহমদ শফী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ইসলামী ঐক্য জোটের যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসেন বলেন, “উন্নত চিকিৎসার জন্য আজ বিকালে হেলিকপ্টারে করে উনাকে চট্টগ্রাম থেকে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় ৬টা ৪০ মিনিটে তিনি মারা যান।” তার বয়স হয়েছিল ১০৫ বছর।

এর আগে শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় দুপুরে চিকিৎসকরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। বিকেলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে চট্টগ্রাম থেকে তাকে ঢাকায় আনা হয়।

দেশের শীর্ষ কওমি আলেম আল্লামা আহমদ শফী ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। এর আগেও কয়েকবার তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। গত কয়েক মাসে শরীরে নানা জটিলতা দেখা দিয়েছিল তার।

এদিকে, আল্লামা শফীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, তিনি ইসলামি শিক্ষা প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। পাশাপাশি কওমি মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নেও ভূমিকা রেখেছেন আল্লামা শফী।

এনএফ৭১/এনএম/২০২০



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top