• জাতীয়: দেশে একদিনে করোনায় মৃত্যু ৭ জনের *** 'ভয় নেই, পাশে আছি' - সম্প্রীতি সমাবেশে ওবায়দুল কাদের *** মেয়র আতিকুলের বিরুদ্ধে ডিজিটাল আইনের মামলা খারিজ *** বুধবার বন্ধ থাকবে ব্যাংক ও শেয়ারবাজার *** সারাদেশ: ১৩৩ কেজি ইলিশসহ জেলে আটক ৪২ জন *** সেন্টমার্টিন থেকে ফিরেছেন ২৫০ পর্যটক *** বৃষ্টি থাকবে আরও দুদিন, ৩ নম্বর সতর্ক সংকেত বহাল *** সারাবিশ্ব:  আবারও ব্যালিস্টিক মিসাইল ছুঁড়ল উত্তর কোরিয়া *** নাইজেরিয়ায় ফের বন্দুকধারীদের হামলা, নিহত ৪৩ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৬ হাজার ৮২ জনের *** খেলাধুলা: অস্তিত্ব রক্ষার লড়াইয়ে ওমানের মুখোমুখি টাইগাররা *** নেইমারকে ছাড়াই লাইপজিগের বিপক্ষে খেলবে পিএসজি *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


সৈয়দপুরে পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা

নীলফামারী থেকে | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৬; আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০১:৩১

সৈয়দপুরে পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহানের বিরুদ্ধে আদালতে অর্থ আত্মসাতের মামলা হয়েছে। সোমবার সৈয়দপুর বিজ্ঞ আমলী আদালতে ৪০৬/৪২০ ধারায় মামলাটি দায়ের করেন শহরের বাঙ্গালিপুর নিজ পাড়ার বাসিন্দা গাউসুল আযম ফারুকী। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্তের নির্দেশ দিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর গাউসুল মেয়রের কাছে নকশা অনুমোদনের বিষয় জানতে চাইলে আগের এক লাখ টাকা গ্রহণের বিষয়টি অস্বীকার করেন। এ ঘটনায় মেয়রের নামে প্রতারণার অভিযোগে সৈয়দপুর আমলি আদালতে মামলাটি করেন গাউসুল আযম ফারুকী।

সৈয়দপুর পৌরসভার সহকারী প্রকৌশলী আবদুস সেলিম বলেন, এক মাস আগে গাউসুল আযম ফারুকী লিফটের নকশা অনুমোদনের জন্য কাগজপত্র দাখিল করেছেন, যা তদন্তাধীন। এছাড়া তার ভবনের জমির জটিলতা বিষয়ে উচ্চ আদালতে মামলা ছিল। আগের মেয়রের বিরুদ্ধেও তিনি এ ধরনের হয়রানিমূলক মামলা করেছিলেন।

জানতে চাইলে মেয়র রাফিকা আকতার জাহান বলেন, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আমি মেয়র নির্বাচিত হই। বিগত বছরে আমাকে নকশা অনুমোদনের জন্য টাকা দেওয়ার বিষয়টি হাস্যকর। মিথ্যা ও সাজানো মামলা দিয়ে আমাকে হয়রানি করা হচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top