• জাতীয়: সংসদে শাবিপ্রবি ভিসিকে সরিয়ে দেওয়ার দাবি দুই মন্ত্রীর *** শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ *** সংসদের মুলতবি বৈঠক শুরু *** সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত *** অবৈধ দখলদারদের কোনো নোটিশ নয় : মেয়র আতিক *** সারাদেশ: সিরাজগঞ্জে তিন এমপি করোনায় আক্রান্ত *** মন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষার্থীদের ফের বৈঠক আজ *** সারাবিশ্ব: আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭ *** খেলা: ম্যানচেস্টার সিটির জয়রথ থামালো সাউদাম্পটন *** কমনওয়েলথে স্কটল্যান্ডকে ৭৭ রানে গুটিয়ে বড় জয় বাংলাদেশের *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- newsflash71country@gmail.com *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- timebound101@gmail.com


লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় অভিযুক্ত

কারাগারে এইচএসসি পরীক্ষা দিচ্ছে ৫ পরীক্ষার্থী 

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১ ১৫:০৬

লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় অভিযুক্ত ৫ পরীক্ষার্থী কারাগারে এইচএসসি পরীক্ষা দিচ্ছে 

লক্ষ্মীপুর জেলা কারাগারে বসেই এইচএসসি পরীক্ষা দিচ্ছে অস্ত্র মামলায় অভিযুক্ত ৫ জন পরীক্ষার্থী। এর মধ্যে জালিস মাহমুদ নামে একজন  বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে কারাগারেই বসেই পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়) প্রথমপত্র পরীক্ষা দিচ্ছে। 

অপর ৪ পরীক্ষার্থী আগামী ৫ ডিসেম্বর যুক্তিবিদ্যা পরীক্ষায় অংশ নেবে। জালিস রামগঞ্জ উপজেলার সাউদেরখিল গ্রামের বাসিন্দা ও রামগঞ্জ মডেল কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী। অন্যরা হলেন, উপজেলার রতনপুর গ্রামের মোহাম্মদ তাইয়ুব, হাতিপুরের ইফতেখার আহমেদ ফয়সাল, দরবেশপুর গ্রামের তাহমুন হোসেন মামুন, নোয়াগাঁওর ফজলে রাব্বি। তারা একই কলেজের মানবিক বিভাগের ছাত্র। 

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর কারাগারের জেলার শাখাওয়াত হোসেন বলেন, ৫ জন পরীক্ষার্থীই অস্ত্র ও বিস্ফোরক মামলার আসামি। এরমধ্যে একজন সকালে পরীক্ষায় বসেছে। জেল কোড নিয়ম মেনেই  ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পরীক্ষা হচ্ছে। বাকিদের পরীক্ষা ৫ ডিসেম্বর। 

রামগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, নির্বাচন উপলক্ষে ২৭ নভেম্বর দিবাগত গভীর রাতে র‌্যাব-পুলিশ যৌথ টহলকালে গোপন সংবাদের ভিত্তিতে মধ্য ভাদুর গ্রামের যুগিবাড়িতে অভিযান চালানো হয়। এতে পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম সিদ্দিকী জীবন, ছাত্রলীগ নেতা পিজু ও ওই ৫ পরীক্ষার্থীসহ ৩১ জনকে একটি এলজি, বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অস্ত্রসহ আটক ৩১ জনের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে এজাহার দাখিল করা হয়। পরে তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

 

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Developed with by dataenvelope
Top