• জাতীয়: করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী *** ১৫ জেলায় ঝড়ো হাওয়াসহ ভারী বর্ষণের সম্ভাবনা *** সারাবিশ্ব: মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি *** লাহোরে আবাসিক এলাকায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪, শিশুসহ আহত ২০ *** সারাদেশ: সাতক্ষীরায় করোনাভাইরাসে ১১ জনের মৃত্যু *** রামেক করোনা ইউনিটে মৃত্যুর রেকর্ড, ২৪ ঘণ্টায় ১৮ জন *** খেলাধুলা: পিছিয়ে পড়েও কলম্বিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


সাংবাদিক জামিলকে পরিকল্পিত হত্যা, দাবী পরিবারের

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ১৭ মে ২০২১ ১৫:৫৩; আপডেট: ২৪ জুন ২০২১ ১৪:০৭

কুষ্টিয়ায় সাংবাদিক জামিলকে পরিকল্পিত হত্যা, সাংবাদিক সম্মেলনে দাবী

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খান খোকনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী পরিবারের। ১৭ মে সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ার কোর্টপাড়ার হাসপাতাল মোড়স্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এমন দাবী করে অভিযুক্ত আসামীদের গ্রেফতার দাবী করেন তারা।

বক্তব্য রাখেন জামিল হাসানের ভাই কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু, জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান। এসময় জামিল হাসানের ছেলে জায়েদ হাসান খান, শিশু মেয়ে জামিয়া খান জারা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাফিজ আহমেদ খান টিটু বলেন, ১২ মে সন্ধ্যায় টাকা পয়সার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ও সংগঠনের পোস্ট দখল করতে পরিকল্পিতভাবে সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের বাসায় সেসহ যুগ্ম সম্পাদক মিলন উল্লাহ সহযোগীদের নিয়ে উত্তেজিত করে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে জামিল অচেতন হয়ে ডিপ কোমায় চলে যায়।

পরে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ১৪ দিনগত রাত সাড়ে ১২টার দিকে মারা যায় সে। পরদিন টিটু রাশেদুল ইসলাম বিপ্লব, মিলন উল্লাহ, সালমান সাহরিয়ার রাজু ও রাকিবুল হাসানের নাম উল্লেখ করে আরো ১০/১২ জনকে আসামী করে মডেল থানায় হত্যার অভিযোগ করেন। পুলিশ ৭৪১ নম্বর সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে।

টিটু অভিযোগ করেন আমি অভিযোগ দিলেও পুলিশ জিডি নিয়েছে। সংবাদ সম্মেলনে জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান বলেন, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচার বিচার চাই। এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার ওসি শওকত কবির বলেন, এ বিষয়ে দ্রুত গতিতে তদন্ত চলছে, যদি অভিযোগ সত্যি হয় তবে জিডি মামলা হবে, আসামীদের আইনের আওতায় আনা হবে।


এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: কুষ্টিয়া


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top