• জাতীয়:  দেশে ২৪ ঘণ্টায় করোনায় ২৩৫ জনের মৃত্যু *** "জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না" *** "প্রযুক্তি নির্ভর ডিজিটাল ব্যাংকিং করার এখন সময়ের প্রয়োজন" *** সারাদেশ: শিমুলিয়া-বাংলাবাজার নৌ-রুটে ঢাকায় ফিরতি মানুষের ঢল *** রামেকে করোনায় মৃত্যু ১৯ জনের  *** সারাবিশ্ব:  ‘কোভ্যাক্সিন’ ট্রায়ালের অনুমোদন দিল বাংলাদেশ *** ইরানি রাষ্ট্রদূতকে তলব করেছে যুক্তরাজ্যে *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮ হাজারের বেশি *** খেলাধুলা: বল গ্যালারিতে গেলেই নতুন বলে শুরু হবে খেলা *** ঘোষণা: লকডাউনের কারণে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড অনিয়মিত হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***  


যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার মামলাকে কেন্দ্র করে

আমতলীতে পৃথক ভাবে শহরে দু'পক্ষের অবস্থান- প্রতিবাদ সভা এবং সংবাদ সম্মেলন।

আমতলী থেকে | প্রকাশিত: ১৪ জুন ২০২১ ১৪:৩৮; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০১:৫২

আমতলীতে যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার মামলাকে কেন্দ্র করে পৃথক ভাবে শহরে দু'পক্ষের অবস্থান- প্রতিবাদ সভা এবং সংবাদ সম্মেলন।

বরগুনার আমতলী উপজেলার স্থানীয় যুবলীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের ভাগ্নে আবুল কালাম আজাদকে নৃশংসভাবে কুপিয়ে হাত-পা কেটে জখম করে হত্যা চেষ্টা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে আমতলীবাসী ও উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে মিথ্যা ও সাজানো মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

জানা গেছে, আজাদ উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে শনিবার সন্ধ্যায় এবং রবিবার সকালে বিক্ষোভ মিছিলটি আমতলী পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে আলহেলাল চৌরাস্তা মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত মিছিল ও পথসভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, এবং পৌর কাউন্সিলরসহ সাধারণ জনগণ অংশ নেয়।

পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান বাবুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ নাজমুল আহসান নান্নু, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা সহ প্রমুখ। বক্তারা দ্রুত যুবলীগ নেতা আবুল কালাম আজাদকে হত্যা চেষ্টার সাথে জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

অপরদিকে আমতলী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাদের নামে মিথ্যা মামলা দায়ের করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ। উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে ১৩ জুন সকাল ১১:০০ টায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, আমতলী পৌরসভার মেয়র ও আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্য পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জি,এম মুসা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক জি,এম ওসমানী হাসানসহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত বক্তারা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে আইনানুগ শাস্তি দাবী করেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: আমতলী


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top