• জাতীয়: ঢাকায় 'বিশ্ব শান্তি সম্মেলন' শুরু *** সারাদেশ: নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও *** রামেকে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু *** সারাবিশ্ব: মালিতে বাসে জঙ্গি হামলায় নিহত ৩১ *** খেলা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নেই তিন খেলোয়ার *** রোনালদোর ৮০০তম গোলে আর্সেনালকে হারাল ইউনাইটেড *** ঘোষণা: বিজয়ের ৫০ বছর উপলক্ষে প্রতিযোগিতামূলক প্রচারনা ‘তোমার চোখে বাংলাদেশ’ *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** 


গ্রেপ্তার হলেন যুবরাজ সিং

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১ ০৯:৩৬; আপডেট: ৪ ডিসেম্বর ২০২১ ১১:৩০

গ্রেপ্তার হলেন যুবরাজ সিং

জাতিবিদ্বেষপূর্ণ মন্তব্যের জন্য ভারতের ক্রিকেটার যুবরাজ সিংকে গ্রেপ্তার করা হয়েছে। পরে অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান এ অলরাউন্ডার। রবিবার (১৭ অক্টোবর) স্থানীয় পুলিশ কর্মকর্তারা এ খবর নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২০২০ সালে ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন যুজবেন্দ্র চাহাল। যুবরাজের বিরুদ্ধে অভিযোগ সেই ভিডিও নিয়ে ভারতীয় ওপেনার রোহিত শর্মার সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে হাজির হয়েছিলেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার। লাইভ আড্ডায় তিনি বৈষম্যমূলক মন্তব্য করেছিলেন। ফলে তাকে গ্রেপ্তারের দাবি ওঠে।

এক বছর আগের করা মন্তব্যের জেরে রবিবার (১৭ অক্টোবর) তাকে গ্রেপ্তার করে পুলিশ। যুবরাজের দাবি, আমি কখনও কোনো জাতি, বর্ণ, ধর্ম অথবা লিঙ্গের বৈষম্যে বিশ্বাস করিনি। সারা জীবন মানুষের জন্য কাজ করেছি। আমি মানুষকে মর্যাদা দেওয়ায় বিশ্বাস করি।

কিন্তু ক্ষমা প্রার্থনার পরেও হরিয়ানার বাসিন্দাদের একাংশ যুবরাজের ওপর ক্ষোভ পুষে রেখেছিলেন। আর তাই আট মাস পরে যুবরাজের বিরুদ্ধে এফআইআর অর্থাৎ মামলা দায়ের করা হয়। হরিয়ানা রাজ্যের হিসার জেলার এক আইনজীবী এ মামলা দায়ের করেছেন।

এনএফ৭১/এমএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top