• জাতীয়: সংসদে শাবিপ্রবি ভিসিকে সরিয়ে দেওয়ার দাবি দুই মন্ত্রীর *** শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ *** সংসদের মুলতবি বৈঠক শুরু *** সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত *** অবৈধ দখলদারদের কোনো নোটিশ নয় : মেয়র আতিক *** সারাদেশ: সিরাজগঞ্জে তিন এমপি করোনায় আক্রান্ত *** মন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষার্থীদের ফের বৈঠক আজ *** সারাবিশ্ব: আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭ *** খেলা: ম্যানচেস্টার সিটির জয়রথ থামালো সাউদাম্পটন *** কমনওয়েলথে স্কটল্যান্ডকে ৭৭ রানে গুটিয়ে বড় জয় বাংলাদেশের *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- newsflash71country@gmail.com *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- timebound101@gmail.com


ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে ২১০ টাকা পর্যন্ত ছাড়

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২২ ১৬:৪৪

ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে ২১০ টাকা পর্যন্ত ছাড়। ফুড-এ ১৪০ টাকা পর্যন্ত এবং গ্রোসারিতে ৭০ টাকা ছাড়

ঘরে বা অফিসে ঝটপট পছন্দের খাবার অর্ডার করতে ফুডপ্যান্ডার মতো ডেলিভারি সেবায় নির্ভরতা বাড়ছে গ্রাহকদের। আর তাই নতুন বছরে আরো সাশ্রয়ে খাবার অর্ডার করার সুযোগ নিয়ে ফুডপ্যান্ডায় বিকাশ পেমেন্টে চলছে ছাড়।

ফুডপ্যান্ডায় খাবার ও গ্রোসারি অর্ডার করে বিকাশ পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ২১০ টাকা ডিসকাউন্ট। জানুয়ারি মাসজুড়ে বিভিন্ন রেস্টুরেন্টে ন্যূনতম ১৯৯ টাকার অর্ডারে প্রতিবার ৭০ টাকা করে সর্বোচ্চ ২টি অর্ডারে মোট ১৪০ টাকা ছাড় পেতে পারেন গ্রাহক। পাশাপাশি ন্যূনতম ২৯৯ টাকার গ্রোসারি অর্ডারে পেমেন্ট বিকাশ করলে মিলছে ৭০ টাকা ছাড়।

বিকাশ পেমেন্টে খাবার অর্ডারের ক্ষেত্রে প্রতিবার ৭০ টাকার ছাড়টি গ্রহণ করতে গ্রাহককে BKASHF70 কোডটি ব্যবহার করতে হবে এবং প্যান্ডামার্ট ও শপ-এ গ্রোসারি অর্ডারের ক্ষেত্রে ৭০ টাকার ছাড় পেতে BKASHM70 কোডটি ব্যবহার করতে হবে।

ফুডপ্যান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এ জন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপ্যান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে এবং বিকাশ অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

অফারগুলোর বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/foodpanda ওয়েবসাইটে। এছাড়া ফুডপ্যান্ডায় কীভাবে বিকাশ অ্যাকাউন্ট অ্যাড করা যাবে তা জানতে গ্রাহক ভিজিট করতে পারেন https://youtu.be/eLMEynFggLs - এই লিংকে।

এনএফ৭১/এনজেএ/২০২২

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Developed with by dataenvelope
Top