• জাতীয়: করোনায় একদিনে ৫৪ মৃত্যু, শনাক্ত তিন হাজারের বেশি *** লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচনের বাধা কাটলো *** সারা দেশে গ্যাস সংকট থাকবে ৩ দিন *** নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা ***  সারাবিশ্ব: ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান *** আফগানিস্তানের ৫০-৭০ শতাংশ তালেবানের দখলে : জাতিসংঘ *** আক্রান্ত বেড়ে ১৭ কোটি ৬৭ লাখ *** সারাদেশ: রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু *** খেলাধুলা: আইসিসির মাস সেরা খেলোয়াড় মুশফিক *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


বিকাশে টাকা পাঠালে বোনাস পাবে প্রবাসীর প্রিয়জন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০ ০৮:৫৪; আপডেট: ১৪ জুন ২০২১ ১৮:৩৫

নিজস্ব প্রতিবেদক:

বিদেশ থেকে ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বিকাশে টাকা পাঠালে সরকারী ২ শতাংশ প্রণোদনার সাথে আরো ১ শতাংশ ক্যাশ বোনাস দিচ্ছে বিকাশ। বিশ্বের ৯৩টি দেশ থেকে ৪২টি মানি ট্রান্সফার প্রতিষ্ঠান হয়ে বাংলাদেশের ৮টি ব্যাংকের মাধ্যমে প্রায় পাঁচ কোটি বিকাশ গ্রাহকের অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠিয়ে এই ক্যাশ বোনাস পেতে পারেন প্রবাসীদের স্বজনরা।

১০ হাজার টাকা বা এর চেয়ে বেশি যেকোন পরিমান রেমিটেন্স পাঠানোর জন্য এই অফারটি প্রযোজ্য হবে। অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত। একজন গ্রাহক অফার চলাকালীন সময়ে মাসে ২ বার করে মোট ৪ বার এবং মাসে ১,২০০ টাকা করে সর্বোচ্চ ২,৪০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

করোনাকালীন এই সময়ে ঘরে বসেই যেকোন সময় যেকোন স্থান থেকে রেমিটেন্স গ্রহণ সহ সরকারী ২ শতাংশ প্রণোদনার পাশাপাশি বিকাশের আরো ১ শতাংশ ক্যাশ বোনাস প্রবাসী এবং তার স্বজনদের জন্য বাড়তি স্বস্তি বয়ে আনবে।

মুল্যবান সময় নষ্ট করে কোথাও না গিয়ে প্রবাসীরা অনলাইন বা ইন্টারনেট অথবা মোবাইল ওয়ালেটের মাধ্যমে ট্রান্সফার করে ব্যাংকিং চ্যানেল হয়ে মুহুর্তেই তার প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে রেমিটেন্স পাঠিয়ে দিতে পারেন।
পাশাপাশি, দেশে প্রিয়জনেরা মহামারীর এই সময়ে অর্থ এবং সময় ব্যায় করে ব্যাংকে গিয়ে রেমিটেন্স তোলার পরিবর্তে বাড়ির কাছের এজেন্টের কাছ থেকে যেকোন সময় ক্যাশ আউট করতে পারছেন।

এমনকি বিভিন্ন ইউটিলিটি সেবার বিল পরিশোধ, টাকা পাঠানো, মোবাইল রিচার্জ, শিক্ষা প্রতিষ্ঠান বা হাসপাতালের খরচ পরিশোধ, কেনাকাটা করা সহ অসংখ্য সেবা বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমেই নিতে পারেন গ্রাহক। এসব সুবিধার কারণে ক্রমশই জনপ্রিয় হয়ে উঠছে ব্যাংকিং চ্যানেল হয়ে বিকাশে রেমিটেন্স পাঠানোর সেবা।

এদিকে, যে প্রবাসীরা দূর থেকে প্রিয়জন ও দেশের জন্য রেমিটেন্স পাঠান, তাদের কিছুটা আনন্দ দেবার জন্য বিকাশ আগামী ১৮ ডিসেম্বর একটি অনলাইন কনসার্টের আয়োজন করেছে যেখানে সংগীত পরিবেশন করবেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পীরা। এই কনসার্ট চলাকালীন সময়ে প্রবাসীরা তিনটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে দেশে থাকা তার প্রিয়জনদের জন্য জিতে নিতে পারবেন টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন সহ ক্যাশ বোনাস।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top