• জাতীয়: দেশে করোনাভাইরাসে মারা গেছে ৩১ জন *** ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ১৮৯ জন *** শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব *** 'স্থিতিশীল খাদ্য ব্যবস্থা' গড়ে তুলতে প্রধানমন্ত্রী পাঁচ দফা সুপারিশ *** সারাদেশ: ঘোড়াঘাটে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার *** গ্রাম বাংলা থেকে হারিয়ে যাচ্ছে পুরনো স্মৃতির ঐতিহ্যবাহী ধানের গোলা *** লক্ষ্মীপুর যুবলীগের সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি *** দুদকের জালে ইউপি চেয়ারম্যান *** ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ত্রিমুখী গাড়ির সংঘর্ষে নিহত ২ *** ৮ম বারের মতো গিনেস বুকে নাম লেখালেন ফয়সাল *** রামেকে করোনার উপসর্গে মৃত্যু পাঁচজনের *** মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু একজনের *** সারাবিশ্ব: দিল্লির আদালতে গ্যাংস্টারদের হামলা, গোলাগুলিতে নিহত ৩ *** এবারও হচ্ছে না নোবেল পুরস্কার বিতরণ অনুষ্ঠান *** ইসরায়েলি আয়রন ডোমের উন্নয়নে বিপুল মার্কিনী সহায়তা *** যুক্তরাষ্ট্রে সুপারমার্কেটে ফের গোলাগুলি *** প্রথমবারের মতো মুখোমুখি বৈঠকে কোয়াড *** সৌদিতে চাকরি হারিয়েছে বিপুল সংখ্যক বিদেশি কর্মী *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু প্রায় ১১ হাজার *** খেলাধুলা: এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলতে নেপালে তামিম *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


বিকাশ অ্যাপ রেফার করে মিলছে বোনাস

নিউজ ডেস্ক | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১ ০১:১৫; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ০১:০৭

বিকাশ অ্যাপ রেফার করে মিলছে বোনাস

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে ৩১ মার্চ ২০২১ পর্যন্ত।

এদিকে প্রথমবার অ্যাপ ব্যবহাকারীও এই সময়ের মধ্যে পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত বোনাস।

রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপ-এ প্রথমবার লগ ইন করে যে কোনো লেনদেন করলেই যিনি রেফার করেছেন তিনি পাচ্ছেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগ ইন শেষে যে কোন লেনদেন হলেই প্রতিবারই তার ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

অ্যাপের ডানদিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার এ ফ্রেন্ড’ অপশন থেকে ‘রেফার করুন’ ক্লিক করে অ্যাপের লিংকটি যে কোন মাধ্যম যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

এদিকে রেফারেল লিংক থেকে যিনি বিকাশ অ্যাপ দিয়ে নিজের জাতীয় পরিচয়পত্রের ছবি তুলে একাউন্ট খুলে লগ ইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। এরপর তিনি বিকাশ অ্যাপ থেকে প্রথমবার যে কোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করলে পাবেন আরও ২৫ টাকা ক্যাশব্যাক বোনাস। সর্বমোট ৫০ টাকা বোনাস পাবেন গ্রাহক।

উল্লেখ্য, বর্তমান বিকাশ গ্রাহকরা যাদের বিকাশ অ্যাপ নেই তারাও যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে যে কোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করেন, তাদের জন্যও এই ২৫ টাকা ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে। এই অফারটিও ৩১ মার্চ ২০২১ পর্যন্ত চলবে।

প্রতিটি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগ ইন ও লেনদেনের জন্য ২ কর্ম দিবসের মধ্যে বোনাস দেওয়া হবে।

বিকাশ অ্যাপে ক্যাশ ইন, ক্যাশ আউট, সেন্ড মানি, মোবাইল রিচার্জ এর পাশাপাশি প্রতিনিয়ত নতুন নতুন সেবা চালু হচ্ছে যেমন- ব্যাংক ও কার্ড থেকে বিকাশে অ্যাড মানি, বিকাশ থেকে ব্যাংকে ট্রান্সফার মানি, বিদ্যুৎ-পানি-গ্যাস-টেলিফোন এর বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সিটি কর্পোরেশনের ফি প্রদান, এনজিও ও ইনস্যুরেন্স কোম্পানির কিস্তি পরিশোধ, বাস-ট্রেন-বিমান-লঞ্চ ও মুভির টিকেট, ক্রেডিট কার্ডের বিল পরিশোধ, ট্রাভেল কোম্পানির বুকিং ইত্যাদি। গ্রাহকরা এসব সেবার মাধ্যমে সহজ করেছেন নিজেদের দৈনন্দিন লেনদেন; তাই তাদের প্রিয়জনদেরও অর্থনৈতিক লেনদেন সহজ করতে বিকাশ অ্যাপ ব্যবহারে উৎসাহিত করতে পারেন রেফারেল ক্যাম্পেইন এর মাধ্যমে।

এর আগে বিভিন্ন সময়ে চলাকালীন রেফারেল ক্যাম্পেইনগুলোতে অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। বিকাশ অ্যাপ রেফার করে বাড়তি আয় করতে চাইলে গ্রাহকরা www.bkash.com/bn/100taka-referral ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন রেফারেল ক্যাম্পেইনের বিস্তারিত।

এনএফ৭১/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top