• জাতীয়: দেশে করোনাভাইরাসে মারা গেছে ৩১ জন *** ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ১৮৯ জন *** শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব *** 'স্থিতিশীল খাদ্য ব্যবস্থা' গড়ে তুলতে প্রধানমন্ত্রী পাঁচ দফা সুপারিশ *** সারাদেশ: ঘোড়াঘাটে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার *** গ্রাম বাংলা থেকে হারিয়ে যাচ্ছে পুরনো স্মৃতির ঐতিহ্যবাহী ধানের গোলা *** লক্ষ্মীপুর যুবলীগের সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি *** দুদকের জালে ইউপি চেয়ারম্যান *** ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ত্রিমুখী গাড়ির সংঘর্ষে নিহত ২ *** ৮ম বারের মতো গিনেস বুকে নাম লেখালেন ফয়সাল *** রামেকে করোনার উপসর্গে মৃত্যু পাঁচজনের *** মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু একজনের *** সারাবিশ্ব: দিল্লির আদালতে গ্যাংস্টারদের হামলা, গোলাগুলিতে নিহত ৩ *** এবারও হচ্ছে না নোবেল পুরস্কার বিতরণ অনুষ্ঠান *** ইসরায়েলি আয়রন ডোমের উন্নয়নে বিপুল মার্কিনী সহায়তা *** যুক্তরাষ্ট্রে সুপারমার্কেটে ফের গোলাগুলি *** প্রথমবারের মতো মুখোমুখি বৈঠকে কোয়াড *** সৌদিতে চাকরি হারিয়েছে বিপুল সংখ্যক বিদেশি কর্মী *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু প্রায় ১১ হাজার *** খেলাধুলা: এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলতে নেপালে তামিম *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


ট্রান্সজেন্ডার তাসনুভার প্রথম সিনেমা ‘কসাই’

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১০ মার্চ ২০২১ ১১:৪৫; আপডেট: ১০ মার্চ ২০২১ ১৪:৪৮

ফাইল ছবি

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিভিন্ন মাধ্যমে বেশ আলোচিত একটি নাম ‘তাসনুভা আনান শিশির’। দেশের প্রথম রূপান্তরিত নারী সংবাদ পাঠিকা তিনি। নারী দিবসে সংবাদ পাঠিকা হিসেবে যুক্ত হয়েছেন বৈশাখী টেলিভিশনে। এ খবর ছড়িয়ে পড়লে রীতিমতো ভাইরাল বনে গেছেন তাসনুভা।

থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন তাসনুভা। সংবাদ পাঠিকা হওয়ার আগেই অভিনয় করেছেন ‘কসাই’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। সিনেমায় ‘শিশির’ চরিত্রে দেখা যাবে তাসনুভাকে। এমনটাই জানিয়েছেন নির্মাতা। তিনি আরো জানান, এরই মধ্যে সিনেমার ডাবিং এবং পোস্ট প্রডাকশনের কাজ শেষ হয়েছে। আজ (১০ মার্চ) সেন্সরে প্রদর্শনের জন্য জমা হবে সিনেমাটি। সেন্সর ছাড়পত্র পেলেই মুক্তির তারিখ নির্ধারণ করা হবে।

রূপান্তরিত নারী তাসনুভাকে ‘কসাই’ সিনেমায় কাস্টিং প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমি কখনোই উনাকে তৃতীয় লিঙ্গের মানুষ মনে করিনি। আমি উনাকে একজন মানুষ হিসেবেই কাস্টিং করেছি। এটা উনি ভালো করেই জানে। কোনো অনুগ্রহ বা করুণা থেকে কাস্টিং করিনি, তার যোগ্য বলেই কাস্টিং করেছি।’ আলোচিত এ নির্মাতা আরো বলেন, ‘সংবাদ পাঠের আগেই কিন্তু উনি আমার সিনেমায় কাজ করেছেন। আমি এটা হাইলাইটেড করতে চাইনি। আমার কাছে মনে হয়ে এটিকে হাইলাইট করা মানে উনাকে ছোট করা। এটির ডাবিং শেষ, শুটিং শেষ তাও আমি বিষয়টি কাউকে জানাইনি। কারণ উনাকে ধরে আলাদা কোনো সুবিধা আমি নিতে চাইনি।’
সিনেমাটি প্রসঙ্গে জানতে তাসনুভার সঙ্গে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। তাসনুভা আনান শিশির ছাড়াও ‘কসাই’ সিনেমায় আরো অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব, এলিনা শাম্মী, কাজী নওশাবা, প্রিয়মনি প্রমুখ। সেন্সরের গণ্ডি পেরুলে আগে সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। তারপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানান নির্মাতা অনন্য মামুন।

এন এফ৭১/ফামি/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top