• জাতীয়: সংসদে শাবিপ্রবি ভিসিকে সরিয়ে দেওয়ার দাবি দুই মন্ত্রীর *** শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ *** সংসদের মুলতবি বৈঠক শুরু *** সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত *** অবৈধ দখলদারদের কোনো নোটিশ নয় : মেয়র আতিক *** সারাদেশ: সিরাজগঞ্জে তিন এমপি করোনায় আক্রান্ত *** মন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষার্থীদের ফের বৈঠক আজ *** সারাবিশ্ব: আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭ *** খেলা: ম্যানচেস্টার সিটির জয়রথ থামালো সাউদাম্পটন *** কমনওয়েলথে স্কটল্যান্ডকে ৭৭ রানে গুটিয়ে বড় জয় বাংলাদেশের *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- newsflash71country@gmail.com *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- timebound101@gmail.com


যার উদ্দেশ্যে ‘স্টিল আই বিলিভ ইন ইউ’ লিখলেন তাহসান

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১০ মার্চ ২০২১ ০৬:৫৫

ছবিতে তাহসান রহমান খান

জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান সামাজিক মাধ্যমে নানা সময়ে ব্যক্তিগত ও কাজের আপডেট দিয়ে থাকেন। তার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে প্রায় ৮৫ লাখ ভক্ত-অনুরাগী তাকে নিয়মিত অনুসরণ করেন।

সেই পেজ থেকে মঙ্গলবার (৯ মার্চ) রাতে একটি স্ট্যাটাস দিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন এই তারকা। মাত্র পাঁচ শব্দে তাহসান লেখেন- ‘স্টিল আই বিলিভ ইন ইউ’, অর্থাৎ এখনো তোমার প্রতি আমার বিশ্বাস আছে!

এই স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে রীতিমতো তা ভাইরাল হয়ে যায়। মাত্র দুই ঘণ্টার প্রায় লাখের কাছাকাছি মানুষ এতে রিয়েকশন দিয়েছেন আর ১২ হাজারেরও বেশি কমেন্ট পড়েছে এবং দুই হাজারেরও বেশি শেয়ার হয়েছে। তাহসান স্ট্যাটাসটি কেন লিখেছেন তারই উত্তর খুঁজছেন সবাই।

স্ট্যাটাসটির মন্তব্যের ঘরে অনেকে লিখেছেন, এটা তাহসানের নতুন গানের কথা, আবার কেউ কেউ মনে করছেন, তাহসান তার সাবেক স্ত্রী মিথিলাকে উদ্দেশ্য করে কথাটি লিখেছেন! আবার অনেকে লিখেছেন- দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ইভ্যালির স্লোগান ‘বিলিভ ইন ইউ’কে প্রচার করছেন ‘যদি একদিন’খ্যাত এই অভিনেতা। বিষয়টি নিয়ে ইভ্যালির সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো উত্তর পাওয়া যায়নি।

এনএফ৭১/ফামি/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Developed with by dataenvelope
Top