• জাতীয়:  দেশে ২৪ ঘণ্টায় করোনায় ২৩৫ জনের মৃত্যু *** "জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না" *** "প্রযুক্তি নির্ভর ডিজিটাল ব্যাংকিং করার এখন সময়ের প্রয়োজন" *** সারাদেশ: শিমুলিয়া-বাংলাবাজার নৌ-রুটে ঢাকায় ফিরতি মানুষের ঢল *** রামেকে করোনায় মৃত্যু ১৯ জনের  *** সারাবিশ্ব:  ‘কোভ্যাক্সিন’ ট্রায়ালের অনুমোদন দিল বাংলাদেশ *** ইরানি রাষ্ট্রদূতকে তলব করেছে যুক্তরাজ্যে *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮ হাজারের বেশি *** খেলাধুলা: বল গ্যালারিতে গেলেই নতুন বলে শুরু হবে খেলা *** ঘোষণা: লকডাউনের কারণে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড অনিয়মিত হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***  


চলে গেলেন স্বাতীলেখা সেনগুপ্ত

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৭ জুন ২০২১ ০০:০৩; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০২:২৭

চলে গেলেন স্বাতীলেখা সেনগুপ্ত

বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতীয় অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত পশ্চিমবঙ্গের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

১৯৮৪ সালে সৌমিত্র চট্টোপাধ্যায় ও ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পর্দায় অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন স্বাতীলেখা। সত্যজিৎ রায়ের বিখ্যাত চলচ্চিত্র ‘ঘরে বাইরে’-র ‘বিমলা’ চরিত্র আজও প্রশংসায় পঞ্চমুখ। সেই থেকে সৌমিত্র ও স্বাতীলেখার জুটিকে পছন্দ করেন অনুরাগীরা। কিন্তু তারপর তাকে আর মঞ্চের বাইরে দেখা যায়নি।

দীর্ঘ ৩১ বছর পর ২০১৫ সালে সৌমিত্রর সঙ্গে আবারো পর্দায় ফেরেন স্বাতীলেখা। ‘বেলা শেষে’-তে সৌমিত্র-স্বাতীলেখার রসায়ন দেখে আপ্লুত দর্শকদের জন্য ফের ‘বেলাশুরু’-তে অভিনয় করেন তারা। যদিও সেই ছবি মুক্তির আগেই জুটি ভেঙে চলে গেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় আর এবার গেলেন স্বাতীলেখা।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top