• জাতীয়: করোনাভাইরাসে দেশে আরও ২১ জনের মৃত্যু *** চার লাখ শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন দেবে জাতীয় বিশ্ববিদ্যালয় *** নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে প্রধানমন্ত্রী *** ঘূর্ণিঝড় গুলাব; রোববার রাতে উপকূল অতিক্রম *** সোনারগাঁ জাদুঘরের ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন *** সারাদেশ: সৈয়দপুরে মুজিব ছায়ায় জমি দান যুবলীগ নেতার *** মাদকমুক্ত হাকিমপুর গড়তে সহযোগিতা চাইলেন নতুন ওসি *** রামগতিতে পালিত হলো বৃক্ষরোপন কর্মসূচী *** মুকসুদপুরে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কুষ্টিয়ায় *** করোনা রোগীর সংখ্যা ১৮ হাজার ৪২১ জন *** রামেকে করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু  সারাবিশ্ব: যুক্তরাষ্ট্রে ট্রেন দুর্ঘটনা, ৩ জন নিহত *** বিশ্বে করোনায় একদিনে আরও ৬ হাজার মানুষের মৃত্যু *** জার্মানিতে জাতীয় নির্বাচন আজ *** অভিযুক্ত অপহরণকারীর দেহ ঝুলালো তালেবান *** খেলাধুলা: অক্টোবরে শ্রীলংকা সফরে যাচ্ছে টাইগার যুবারা *** পিএসজির টানা ৮ জয়  *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


১৪ সেপ্টেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১১:৫০; আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৭

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!
মেষ রাশি: প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মক্ষেত্রে সমস্যার সমাধান। গুরুজনের শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা, খরচ বৃদ্ধি, ছাত্রছাত্রীরা লেখাপড়ায় অমনযোগী হয়ে পড়বে। দাম্পত্য জীবন মধুর, ব্যবসায় প্রভূত লাভ গৃহ সংস্কার যোগ, ছোটখাট ভ্রমণ যোগ।

বৃষ রাশি: চাকরি ক্ষেত্রে শত্রুরা পরাজিত হবে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে বিরোধ। দূরে ভ্রমণ যোগ আছে। ফাটকায় লাভ হতে পারে। নিম্নমেধার বিদ্যার্থীদের লেখাপড়ায় মনোযোগের অভাব, গবেষণায় সাফল্য, চিকিৎসকদের আর্থিক লাভের সম্ভাবনা। 
মিথুন রাশি: উদাসীনতা বা আলস্যের কারণে একাধিক পথে উপার্জনের সুযোগ হাতছাড়া হতে পারে। অপব্যয় ও অপচয়ের দরুন ঋণশোধের উদ্যোগে বাধা। নতুন বাহন বা ইলেকট্রনিক্স জিনিস কেনার যোগ। ছাত্র-ছাত্রীর জন্য শুভ সময়। মনোরম কোনও স্থানে ভ্রমণের যোগ। 
কর্কট রাশি: ব্যবসায় আর্থিক ক্ষতি, বিশেষত বস্ত্র ব্যবসায়, হোটেল ব্যবসায় নিম্নগতি চিন্তার কারণ হবে। মানসিক অস্থিরতা ও হতাশা বাড়বে, সন্তান নিয়ে চিন্তা বৃদ্ধি। ভ্রমণ যোগ, চাকুরিজীবীদের জন্য অত্যন্ত শুভ সময়। ছাত্রছাত্রীদের পড়াশোনার প্রতি অমনযোগ বাড়বে।
সিংহ রাশি: বহু শ্রম, দক্ষতা ও অধ্যবসায় সত্ত্বেও কর্মক্ষেত্রে স্বীকৃতি না মেলায় হতাশা বাড়বে। দীর্ঘদিনের মনবাঞ্ছা পূরণ হবে। শিল্পীদের জন্য অত্যন্ত শুভ সময়। যানবাহন সাবধানে চালান, দুর্ঘটনার যোগ রয়েছে। ছাত্র-ছাত্রীদের শুভ সময়। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি। 

কন্যা রাশি: যাঁরা হস্তশিল্পের সঙ্গে যুক্ত, তাঁদের জন্য অতি শুভ সময়। শিল্পীদের জন্যও সময়টা ভালো। তাঁদের যেমন আয়বৃদ্ধি, তেমনই আবার খরচও বাড়বে। গৃহসংস্কারের যোগ। বাড়ির জন্য নতুন কোনও জিনিস কেনারও যোগ রয়েছে। তবে আত্মীয়দের সঙ্গে অল্পবিস্তর মনোমালিন্য হতে পারে। ।

তুলা রাশি: স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টাতেই সাংসারিক শ্রীবৃদ্ধি। বন্ধুর সহায়তায় আটকে থাকা কাজও উদ্ধার হয়ে যাবে। প্রিয়জনের স্বাস্থ্য ভালো যাওয়ার জন্য মানসিক আনন্দ, সামাজিক সম্মান বৃদ্ধি। ছোটখাট ভ্রমণ যোগ রয়েছে। তবে পেটের সমস্যা ভোগাতে পারে। 

বৃশ্চিক রাশি: প্রেম-ভালোবাসায় হতাশা থাকবে। মনের কোনও ইচ্ছা পূরণে বাধা আসবে। কারো কথায় মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের ভালো যোগাযোগ আসতে পারে। কর্মরতদের ক্ষেত্রে সাফল্য আসবে, নতুন কর্মযোগ বা নতুন কোনও শুভ সংবাদ আসতে পারে। 

ধনু রাশি: কর্মে ব্যস্ততা সত্ত্বেও পারিবারিক জীবন আনন্দের হবে। বন্ধুর প্রতি কোনও কাজে বিশ্বাস না করে নিজের কাজ নিজে করুন, আত্মীয়স্বজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সপরিবারে কাছেপিঠেই টুক করে ঘুরে আসার যোগ রয়েছে। 
মকর রাশি: মনের জোরে শত্রুরা পরাজিত হবে। যা আয় করবেন তার থেকে খরচা হতে পারে বেশি। বাড়তে পারে ঋণও। কাউকে বিপদে সাহায্য করে প্রতিদানে কিছু আশা না করাই ভালো। ব্যবসায় আশাতীত উন্নতি।স্বামী-স্ত্রীর সম্পর্কে একটু দূরত্ব থাকবে, প্রেমে তৃতীয় পক্ষের উপস্থিতিতে মানসিক চঞ্চলতা।

কুম্ভ রাশি: সততা ও পরোপকারের সুবাদে সামাজিক প্রতিষ্ঠা ও সম্মান প্রাপ্তি। সহকর্মীদের সঙ্গে অল্প মতভেদ থাকলেও কর্মক্ষেত্রে বিশেষ সফলতা, গৃহে মাঙ্গলিক অনুষ্ঠান। সামান্য অসুস্থ হলেও ডাক্তার দেখিয়ে নিন, সুস্থ হয়ে যাবেন। নতুন কাজ শুরু করার পরিকল্পনা। 
মীন রাশি: আত্মীয়দের সঙ্গে সম্পত্তিগত ব্যাপারে মতভেদ হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় ভালো সুযোগ আসতে পারে। শিল্পীদের আরও বেশি পরিমাণে কাজের সুযোগ আসবে। পারিবারিক আনন্দের জন্য খরচা বৃদ্ধি, বন্ধুমহলে যশ বৃদ্ধি, মানসিক প্রসন্নতা বজায় থাকবে, ছাত্র-ছাত্রীর চঞ্চলতা বৃদ্ধি। 
 
এনএফ৭১/এনজেএ/২০২১


বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top