• জাতীয়: দেশে একদিনে করোনায় মৃত্যু ৭ জনের *** 'ভয় নেই, পাশে আছি' - সম্প্রীতি সমাবেশে ওবায়দুল কাদের *** মেয়র আতিকুলের বিরুদ্ধে ডিজিটাল আইনের মামলা খারিজ *** বুধবার বন্ধ থাকবে ব্যাংক ও শেয়ারবাজার *** সারাদেশ: ১৩৩ কেজি ইলিশসহ জেলে আটক ৪২ জন *** সেন্টমার্টিন থেকে ফিরেছেন ২৫০ পর্যটক *** বৃষ্টি থাকবে আরও দুদিন, ৩ নম্বর সতর্ক সংকেত বহাল *** সারাবিশ্ব:  আবারও ব্যালিস্টিক মিসাইল ছুঁড়ল উত্তর কোরিয়া *** নাইজেরিয়ায় ফের বন্দুকধারীদের হামলা, নিহত ৪৩ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৬ হাজার ৮২ জনের *** খেলাধুলা: অস্তিত্ব রক্ষার লড়াইয়ে ওমানের মুখোমুখি টাইগাররা *** নেইমারকে ছাড়াই লাইপজিগের বিপক্ষে খেলবে পিএসজি *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


১১ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১ ১২:৪২; আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০০:৪৭

১১ অক্টোবর সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: খাওয়া-দাওয়ার বিষয়ে সচেতন থাকুন, নতুবা শরীর খারাপ। আর্থিক উন্নতির নির্দেশ করছে। কিছু দামি জিনিস কেনার ঝোঁক। আজ সন্ধ্যাটা অতি শুভ। বন্ধু বান্ধবের সাক্ষাৎকার বা গৃহে অতিথি সমাগম নিয়ে মনে আনন্দ। আজ কিন্তু নতুন করে প্রেমে পড়ার দিন। বেসরকারি ক্ষেত্রে যুবক-যুবতীর কর্ম লাভ বা আপনার পাঠানো সিভি দেখে নতুন কোম্পানিতে ডাক পেতে পারেন।

বৃষ রাশি: আজ কোন ভিআইপি লোকের সাহায্যে আপনার জীবনে উন্নতি বা কোনও সমস্যার সমাধান হয়ে যাবে। আজ খেলোয়াড়দের শুভ ফল আশা করা যাচ্ছে। আজ আর্থিক ভাবে লাভ নির্দেশ করছে। পরিবারের সদস্যদের খুশি করতে তাদের জন্য উপহার কিনতে খরচ বৃদ্ধি। বন্ধুদের সাথে সম্পর্ক মজবুত থেকে মজবুততর হবে আজ। প্রেমিক-প্রেমিকার শুভ দিন।

মিথুন রাশি: প্রসন্নতা লাভ আজ। মনের মত করে সব কাজ শেষ করতে পারবেন। বিশ্রামের সুযোগ পাবেন সন্ধ্যার পর কারণ সারা দিন পরিশ্রমের ফলে ক্লান্তি বোধ হবে। সোনা, রুপো কেনার দিন আজ। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব খুব খুশি থাকবেন। আকষ্মিক প্রেম আপনাকে দিশাহারা করে দিতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি। বেকারদের অস্থায়ী ভাবে কাজের সুযোগ।

কর্কট রাশি: আনন্দলাভ। বিপদের সময় মানুষের পাশে দাঁড়িয়ে আজ মনে শান্তি পাবেন। আর্থিক লাভ বৃদ্ধি, ব্যবসায় লাভ হবে। ছোটখাটো ভ্রমণযোগ। কিছু গয়না কেনা বা অর্ডার দিতে পারেন আজ। বাচ্চাদের নিয়ে একটু সচেতন থাকুন কারণ আপনার বাচ্চার শরীর আজ ভালো নাও যেতে পারে। কোনও আত্মীয় আপনাকে ঈর্ষার চোখে দেখলেও আপনি তার সাথে তর্ক করবেন না, কারণ সে তার ভুল বুঝতে পারবে একদিন।

সিংহ রাশি: প্রতিভার বিকাশ। আজ সমস্ত নেগেটিভ চিন্তা ঝেড়ে ফেলে দিন। নেগেটিভ চিন্তার জন্য উন্নতি আটকে যাচ্ছে সেটা বুঝুন। অপ্রয়োজনীয় অর্থ খরচ থেকে বিরত থাকুন। বিপদের সময় স্বামী স্ত্রী একে অপরের পাশে থেকে বিপদ থেকে উদ্ধার হতে সাহায্য করবে। সামাজিক অনুষ্ঠান বা পারিবারিক বহু লোকের মাঝে আজ আপনি মধ্যমণি হয়ে থাকবেন।

কন্যা রাশি: ব্যবসায় সাফল্য। আজ সারাদিন আনন্দে কাটবে। কিছু অর্থব্যয় হয়তো হবে কিন্তু সেটা মূল্যবান কিছু কেনার জন্যই। ছাত্র-ছাত্রীর অতি শুভ দিন, তাদের জানার আগ্রহ বাড়বে। বন্ধুবান্ধবরা আজ লেখাপড়ায় আপনাকে সাহায্য করবেন। প্রেম অতি শুভ কিন্তু তাই বলে বেশি চাহিদা করবেন না, মনে রাখবেন অতিরিক্ত চাহিদা প্রেমের অন্তরায়। ব্যবসায় আজ নতুন পরিকল্পনা সফল হবে, অংশীদারি ব্যবসায় আজ লাভের মুখ দেখবেন।

তুলা রাশি: পরোপকারে মানসিক তৃপ্তি। সৃষ্টিশীল কাজে সাফল্য। শিল্পীদের জন্য শুভদিন। নতুন কাজের অর্ডার পেতে পারেন আজ। বন্ধুর সহায়তায় বা অংশীদারি ব্যবসায় কিছু অতিরিক্ত লাভের সম্ভাবনা। আজ সন্ধ্যায় একটি ছোট্ট গেট-টুগেদার বা পার্টির সম্ভাবনা। কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে প্রেমিক-প্রেমিকাকে সন্দেহের চোখে দেখবেন না। আজ অফিসের বস প্রসন্ন থাকবেন। ব্যবসায় সহযোগী থাকবেন কর্মীবৃন্দ।

বৃশ্চিক রাশি: শুভ যোগাযোগ। যোগব্যায়াম আর শরীরচর্চা করে স্বাস্থ্যের উন্নতি। আজ অর্থ আমদানি ভালোই হবে এবং সঞ্চয় বৃদ্ধি। খুব নিকট কারোর থেকে আজ বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। ঘনিষ্ঠ কারোর সঙ্গে তর্ক বিতর্কও হতে পারে। প্রেমিক-প্রেমিকার মধ্যে কোনও নেশা যেমন সিগারেট বা মদ্যপানকে ঘিরে মন কষাকষি হতে পারে। কর্মক্ষেত্রে আজ ভালো কাজের স্বীকৃতি ও সম্মান বৃদ্ধি।

ধনু রাশি: পদমর্যাদা বৃদ্ধি। বাচ্চাদের কাজকর্ম দেখে আপনার মেজাজ গরম হয়ে যেতে পারে কিন্তু মেজাজ ঠান্ডা রাখুন, দের বোঝালে কাজ হবে। আজ আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। বিশেষত কিছু দামী জিনিস কিনতে গিয়ে আর্থিক টানাটানি হতে পারে। কোনও গুরুজন স্থানীয় ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি। কোনও প্রিয় বন্ধুর সাক্ষাৎকার মনে আনন্দ দেবে এমনকি একটি মিষ্টি প্রেম আজ উপহার স্বরূপ পেতে পারেন।

মকর রাশি: সর্প ভয়, সন্ধ্যাবেলায় অন্ধকারে যাবেন না। আজ শিল্পীদের শুভদিন। কোনও বড় কাজের অর্ডার পেতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সদ্ভাব বজায় থাকবে। বন্ধুদের সাথে সম্পর্ক দৃঢ় হবে। প্রেমিক-প্রেমিকার বোঝাপড়াও থাকবে অতি সুন্দর। আজ কর্মক্ষেত্রে বসের কাছে প্রশংসিত হবেন। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির খবর আসতে পারে। বেকারদের হঠাৎ কর্মপ্রাপ্তির সুযোগ।

কুম্ভ রাশি: সত্যকথনে ক্ষতি। শিক্ষকদের নতুন ফ্ল্যাট বা গাড়ি বুকিং করার দিন আজ। অর্থ উপার্জনের জন্য অতি শুভ দিন। ঋণশোধ এবং ব্যবসা সম্প্রসারণের কথা ভাবতে পারেন। ব্যাংক লোন পেয়ে যাবেন আজ। সুখী থাকবেন সবদিক থেকে, শুধু অন্যের ঝামেলায় জড়ানো থেকে বিরত থাকুন। প্রেমিক-প্রেমিকার শুভ। গৃহবধূদের স্বনিযুক্তি প্রকল্পে ভালই লাভ। শ্বশুরবাড়ির পূর্ণ সমর্থন আপনি পাবেন।

মীন রাশি: আজ ঋণ মুক্তি হবে আংশিক বা পুরোপুরি। সুখী জীবনের স্বার্থে একগুঁয়েমি দূর করুন। কোন বড় প্রজেক্টের কথা হয়তো ভাবছেন কিন্তু অর্থের অভাবে থমকে যাবে। বন্ধুদের আমন্ত্রণ করলেও সময়ের অভাবে হয়তো আপনি যোগদান করতে পারবেন না। রাজনীতিতে শুভ ফল। প্রেমিক প্রেমিকার ভালোবাসা বৃদ্ধি পাবে বলেই মনে হচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top