• জাতীয়: করোনায় একদিনে ৫৪ মৃত্যু, শনাক্ত তিন হাজারের বেশি *** লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচনের বাধা কাটলো *** সারা দেশে গ্যাস সংকট থাকবে ৩ দিন *** নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা ***  সারাবিশ্ব: ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান *** আফগানিস্তানের ৫০-৭০ শতাংশ তালেবানের দখলে : জাতিসংঘ *** আক্রান্ত বেড়ে ১৭ কোটি ৬৭ লাখ *** সারাদেশ: রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু *** খেলাধুলা: আইসিসির মাস সেরা খেলোয়াড় মুশফিক *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


২ মার্চ মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্লাস৭১ ডেস্ক | প্রকাশিত: ২ মার্চ ২০২১ ১১:২৮; আপডেট: ১৪ জুন ২০২১ ১৯:৪৪

২ মার্চ মঙ্গলবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ মানসিক অস্থিরতাকে কাটিয়ে উঠতে হবে। তাড়াহুড়া বা রাগ জেদ কমাতে ব্যর্থ হলে কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের সঙ্গে দেখা দেবে জটিলতা। শারীরিক অবস্থার উন্নতিতে প্রয়োজন মনের জোর। অনৈতিক চিন্তাভাবনা আপনার ক্ষতির কারণ হয়ে উঠবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): প্রেম ভালোবাসার বিচারে দিনটি মধ্যম। ভালোবাসা পেতে হলে আপনাকে কখনো কখনো হতে হবে কৌশলী। কারো ওপর অধিক নির্ভরশীলতা শিল্প কর্মে আপনাকে ভোগাবে। সন্তানের সাথে কোনো কারণে দেখা দেবে মনমালিন্য। শিক্ষাক্ষেত্রে পিছিয়ে পড়তে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): পারিবারিক জীবনে উপভোগ করুন প্রতিটি সাফল্য। বিগত কয়েক বছরের তুলনায় বর্তমানে সময় ভালো যাবে। আর্থিক সকল জটিলতা কাটিয়ে প্রত্যাশা পূরণের পথে আরেক ধাপ এগিয়ে যাবেন। নিজের গৃহ আবাসনের স্বপ্ন পূরণের সময়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): অনলাইনের দুনিয়ায় নিজেকে এর উপযুক্ত করে গড়তে হবে। হাতে হাতে যখন স্মার্ট ফোনের যুগ, তখন আপনি কেন পিছিয়ে থাকবেন। নিজের জন্য একটি স্মার্ট ফোন ক্রয় করে নিন। বৈদেশিক যোগাযোগ তরাম্বিত হবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): পৃথিবীতে আর্থিক স্বচ্ছলতা একটি বড় সত্য। আপনার টাকা না থাকলে লোকে আপনার গুণের কদর করবে না। আর্থিক ভাবে আজ লাভবান হবেন। তবে সঞ্চয় বৃদ্ধির প্রচেষ্টা যেন বন্ধ না হয়। আয়ের চাকা সচল রাখতে ব্যবসা বাণিজ্যে আরো বেশি মননিবেশ করতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ সাফল্য পেতে হলে পরিশ্রম করতে হবে প্রচুর। ব্যবসায়ীদের আরো বেশি কৌশল ও উপস্থিত বুদ্ধির প্রয়োগ প্রয়োজন। এ জগতে আপনি যা বিক্রয় করতে চান তা সুন্দর মোড়কে বিক্রয় করলেই সঠিক মূল্য পাবেন। কর্মস্থলে হতে হবে উদার মনমানসিকতার।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মজীবনে সাফল্য পেতে হলে মাঝেমধ্যে দূরে যেতে হয়। আজ কাজের সূত্রে দূরে যাওয়ার যোগ প্রবল। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি মাঝে মধ্যে আপনার পরিকল্পনাগুলোকে এলোমেলো করে দেবে। প্রবাসীদের স্বপ্ন পূরণের সময়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যবসা ও চাকরি ক্ষেত্রে আজ আয় রোজগার বৃদ্ধির দিন। সকল ক্ষেত্রেই সফল হতে প্রয়োজন বন্ধুর সাহায্য। বন্ধুহীন পথ হয় বন্ধুর। প্রতি পদে মোকাবিলা করতে হয় বাধা আর বিপত্তির।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মই ধর্ম। আপনি যে কাজই করেন না কেন তা বড় হোক বা ছোট শতভাগ নিষ্ঠার সঙ্গে করতে হবে। চাকরিজীবীদের আজ পরিশ্রম করতে হবে। অযথা অলস সময় পার করলে আপনি পড়বেন পিছিয়ে। শিক্ষকদের নিজের যোগ্যতা প্রমাণ করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দূর্ভাগ্যকে জয় করতে চেষ্টা করতে হবে। আর তার মূল অস্ত্র হচ্ছে ঈশ্বর প্রেম ও পরিশ্রম। জীবিকার ক্ষেত্রে দিনটি হতে পারে শুভ পরিবর্তনের। কর্ম দিয়ে ভাগ্যকে পরিবর্তন করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অপ্রত্যাশিত ঝুঁকি নেওয়ার দুষ্ট প্রবণতা থেকে বেড়িয়ে আসতে হবে। কে কী বললো না বললো তা বিচার না করে, আপনার বিবেক বিবেচনা প্রসূত সিদ্ধান্তকে বেছে নিন। ঋণ করে কিছু করা কখনোই ঠিক নয়। বরং তাতে দৈন্য দশা বাড়ে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ দাম্পত্য জীবনকে সুখী ও সমৃদ্ধশালী করতে হবে। জীবনে সাথীর প্রতি সুন্দর ও প্রেম পূর্ণ ব্যবহারই এর প্রধান অস্ত্র। অংশীদারি ব্যবসা বাণিজ্যে লাভবান হবেন। তবে বিশ্বাস রাখতে হবে প্রতিটি ক্ষেত্রে। সফলতা আসবেই।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top