• জাতীয়: করোনায় আরও ৬০ মৃত্যু, শনাক্ত প্রায় ৪ হাজার *** আরও ১ মাস বাড়লো ‘লকডাউন’ *** গ্লোবের করোনা টিকা 'বঙ্গভ্যাক্স' ট্রায়ালে শর্তসাপেক্ষে অনুমতি *** সংসদে সুন্দরবন রক্ষার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী *** তিন মাসে খেলাপি ঋণ বেড়েছে ৬ হাজার ৮০২ কোটি টাকা *** অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা অটোপাস হচ্ছে *** পরীমনির বিরুদ্ধে এবার ক্লাব ভাঙচুরের অভিযোগ *** সারাদেশ: সিলেটে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার *** রামেক হাসপাতালে করোনায় ১৩ জনের মৃত্যু *** সারাবিশ্ব: গাজায় ফের ইসরায়েলের বিমান হামলা *** সোমালিয়ার সেনা ক্যাম্পে আত্মঘাতী হামলায় নিহত ১৫ *** খেলাধুলা: রোনালদো কাণ্ডে কোকাকোলার ক্ষতি ৩৪ হাজার কোটি টাকা ***ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


৮ মার্চ সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্লাস৭১ ডেস্ক | প্রকাশিত: ৮ মার্চ ২০২১ ০৯:৪৩; আপডেট: ১৭ জুন ২০২১ ০৫:৪৩

৮ মার্চ সোমবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সংসারের প্রতিটি ক্ষেত্রে বয়োজ্যেষ্ঠদের সাহায্য পাওয়ার আশা। শিক্ষকের সাহায্য পেয়ে বিদেশ যেতে পারেন বা বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক চেতনায় দিনটি শুভ হতে পারে। ধর্মীয় গবেষণায় সফল হতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : বীমা ও ব্যাংক এর কাজে সফল হতে পারবেন। ঋণ প্রাপ্তিতে অগ্রগতির আশা। ব্যাংক কর্মকর্তার সাহায্য পাওয়ার দিন। ব্যক্তিগত পাওনাদারদের টাকা পরিশোধ করে কিছুটা নির্ভার হতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সংসার জীবনে জীবন সাথীর সাহায্য লাভের দিন। আজ ব্যবসায়ীক ক্ষেত্রে বড় কোনও সাফল্য লাভের দিন। অবিবাহিতদের বিবাহের আলোচনায় দেখা দেবে জটিলতা। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে লাভের যোগ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কাজ-কর্মে অতিরিক্ত ঝুঁকি নেয়া ঠিক হবে না। সহকর্মীদের প্রতি অধিক আস্থার কারণে মাঝে মধ্যে বিপদে পড়তে হয়। নিজের কাজের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। অনৈতিক কোনও কাজে মন উৎসাহী হয়ে উঠবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সন্তানের প্রতি আপনার স্নেহ ও মমতা যেন তাকে বিপদগামী না করতে পারে। মাঝে মধ্যে তাকে শাসনের বেড়া জালে বাধতে হয়। সৃজনশীল কাজে আজ অর্থ রোজগারের যোগ প্রবল। শিল্পী সাহিত্যিকদের বকেয়া বিল আদায়ে সফলতা আশা করা যায়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : পারিবারিক ক্ষেত্রে কিছু কিছু সময় ধৈর্যের খুব প্রয়োজন। আজ আপনার ধৈর্য দিয়ে সকল সমস্যা সমাধান করতে হবে। আত্মীয়-স্বজনের অনৈতিক কাজকে কোনোভাবেই সমর্থন করা ঠিক নয়। কর্মস্থলে প্রত্যাশিত সাফল্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : নিজের বিবেক বুদ্ধি দিয়ে যোগাযোগে সফল হতে হবে। আজ অনেকগুলো জরুরী মিটিং করতে পারেন। কাজের কথাবার্তায় অবশ্যই নিজের অবমূল্যায়ন করতে যাবেন না। পরবর্তীতে তা আপনার গলার কাটা হতে পারে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় সফল হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে মনোযোগী হতে হবে। জীবনে ব্যয়ের চাকা যত বাড়াবেন ততোই বাড়বে। কিন্তু আয়ের নিশ্চয়তা না থাকলে শেষ বয়সে কষ্টকর জীবনের সম্মুখীন হবার আশঙ্কা। কাউকে কাজের কথা দিলে যত লোকসানই হোক তা পালনের চেষ্টা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। কর্ম ক্ষেত্রে সম্মান হারানো গৌরব ফিরে পাওয়ার আশা। শারীরিক সকল দুর্বলতা কাটিয়ে উঠতে পারবেন। নিজের উপর বিশ্বাস ও আস্থাই আজ আপনাকে সফল করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : কারো সাথে তর্কে জড়ানো হবে বোকামি। নিজের করা ভুলের মাশুল গুণতে হবে। বৈদেশিক কাজের ক্ষেত্রে প্রশাসনিক জটিলতার ভয়। আইনগত কোনও জটিলতা থেকে সাবধান থাকুন। অনৈতিক কাজের জন্য অর্থ নাশের আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ঠিকাদারি ও সাপ্লাইয়ের কাজে আজ সফল হতে পারবেন। ব্যবসায়ীক বিষয়ে বন্ধুর কোনও সাহায্য প্রয়োজন হবে। শুধু অর্থ রোজগারে নিজেকে আবদ্ধ করে রাখবেন না। উপার্জিত অর্থ পরিবারের অসহায়দের জন্য ব্যয় করা উচিত।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পিতার সাহায্য নিয়েই আজ পারিবারিক ব্যবসায় কোনও সফলতা আনা সম্ভব। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার ব্যক্তিগত কাজের দায়িত্ব পেতে চলেছেন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top