• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২, ০৭:২৩

গৃহবধূর মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় স্বামীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুমি আক্তার (২০) নামের এক গৃহবধূ।

বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে এ ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রুমির স্বামী রাজু বলেন, আমার স্ত্রী ডাক্তার দেখানোর জন্য এক হাজার টাকা চেয়েছিল। আমি বললাম যে টাকা আছে তা দিয়ে ঘরভাড়া দেবো, তুমি কয়েকদিন পরে নাও। এ নিয়ে আমার সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর আমি বাইরে চলে যাই।

তিনি বলেন, পরে আমার স্ত্রী অভিমান করে বাথরুমে ঢুকে কাপড় রাখার লোহার রডের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দেয়। দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজু আরও বলেন, আমি পেশায় গাড়িচালক। আমাদের গ্রামের বাড়ি নোয়াখালীর সুবর্ণচর থানায়। বর্তমানে যাত্রাবাড়ীর কাজলারপাড় এলাকার একটি বাসার ভাড়া থাকি। আমাদের এক মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top