• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বন্যাকবলিত সিলেটে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ জুন ২০২২, ২২:২৪

বন্যাকবলিত সিলেটে প্রধানমন্ত্রী

হেলিকপ্টার থেকে নেত্রকোণা, সুনামগঞ্জ ও সিলেটে বন্যাকবলিত এলাকা ঘুরে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বন্যাদুর্গত এলাকার ক্ষয়ক্ষতি পরিদর্শন শেষে মঙ্গলবার সকাল ১০টা ১০ মিনিটে সিলেট সার্কিট হাউসে পৌঁছেন সরকারপ্রধান।

সেখানে তিনি বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করবেন এবং বন্যা মোকাবিলায় দিকনির্দেশনা দেবেন। এরপর ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মসূচিতে যোগ দেবেন। দুপুর ১টা পর্যন্ত তিনি সিলেটে নির্ধারিত এসব কর্মসূচিতে অংশ নেবেন।

এর আগে সকাল ৮টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রওনা দেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টার থেকে প্রথমে নেত্রকোণা, তারপর সুনামগঞ্জ ও সবশেষে সিলেটে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। 

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছে, বন্যাকবলিত এলাকা পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি ‘লো ফ্লাই মুড’ বা নিচু হয়ে উড়বে, যাতে দুর্গত এলাকার অবস্থা স্পষ্টভাবে দেখতে পান সরকারপ্রধান।

বন্যা দুর্গত এলাকা ও ক্ষয়ক্ষতি ঘুরে দেখে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এরপর সেখান থেকে সিলেট সার্কিট হাউসে পৌঁছেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top