• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেখ হাসিনার অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি

ভারত থেকে কিছুই আনতে পারেননি প্রধানমন্ত্রী: মির্জা ফখরুল

রায়হান রাজীব | প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২০

মির্জা ফখরুল ইসলাম আলমগীর  

ভারত সফর শেষে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন নিয়ে বিএনপি মহাসচিব বলেছেন, ভারত থেকে কিছুই আনতে পারেননি প্রধানমন্ত্রী। আমাদের যে তিস্তার পানি সমস্যা এবং অভিন্ন নদীগুলোর সমস্যা সীমান্ত হত্যা সমস্যা, এসব বিষয় সমাধান আনতে পারেননি প্রধানমন্ত্রী।

ভারত সফরে গিয়ে বাংলাদেশের মানুষের জন্য তিনি কি কি নিয়ে এসেছেন প্রেস কনফারেন্সে তা সুস্পষ্টভাবে বলতে পারেননি । 

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব নিজ বাস ভবনে সাংবাদিকদের এ কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৷

নির্বাচন বিষয়ে মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। নির্বাচন কালীন একটি তত্বাবধায়ক সরকার অর্থাৎ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না হলে সে নির্বাচন কখনই গ্রহণযোগ্য ও অবাধ সুষ্ঠু  হবেনা। দেশের মানুষ অংশ নেবে না।

নির্বাচন কমিশনের রোড ম্যাপ সম্পর্কে বিএনপি মহাসচিব বলেন, আমরা নির্বাচন কমিশনকেই মানি না। নির্বাচন কমিশনের রোড ম্যাপ সম্পর্কে আমাদের কোন বক্তব্য নেই।

সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, কোন নির্বাচনই তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেখতে চান না আওয়ামী লীগ। বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাষ্ট্র যন্ত্রের অপব্যবহার করে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করতে চায়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top