• জাতীয়: একটি কবিতার শক্তি অনেক: প্রধানমন্ত্রী *** সস্ত্রীক করোনায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী *** নির্বাচন কমিশন গঠন আইন পাসের কার্যক্রম শুরু *** সারাদেশ: হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু *** শাবি উপাচার্যকে সরানো হচ্ছে *** গাজীপুরে ৯ জেব্রার মৃত্যুর তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন *** সারাবিশ্ব: অনির্দিষ্টকালের জন্য বন্ধ ইস্তাম্বুল বিমানবন্দর *** দৈনিক সংক্রমণে যুক্তরাষ্ট্রকে ছাড়িয়ে গেল ফ্রান্স *** খেলা: আফগানিস্তানের কাছে হোয়াইটওয়াশ হলো ডাচরা *** পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected]


তথ্যমন্ত্রীর মন্তব্য

মৌলবাদীদেরকে রাজনীতিতে ব্যবহার করেছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০ ১২:৪৩

‘বিএনপি সবসময় মৌলবাদী অপশক্তিকে রাজনীতির ক্রীড়ানক হিসেবে ব্যবহার করেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।  

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি। 

তিনি বলেন, ‘বাংলাদেশের বিরুদ্ধে পাকিস্তানের পক্ষ অবলম্বনকারীদের পুনর্বাসিত করেছিলেন জিয়াউর রহমান আর খালেদা জিয়া তাদেরকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়েছিলেন। এভাবে বাংলাদেশে মৌলবাদী অপশক্তিকে সবসময় রাজনীতির ক্রীড়ানক হিসেবে ব্যবহার করেছে বিএনপি।’

বিএনপি সময়ে সময়ে মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে; নানা অজুহাতে বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালিয়েছে বলেও মন্তব্য করেন তিনি। 

মন্ত্রী বলেন,'আজকেও যারা ধর্মের নামে মিথ্যা ব্যাখ্যা দেয়, এরা আসলে তাদের রাজনীতির স্বার্থে ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

আল্লামা শফী সাহেবের মৃত্যু প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, যারা নিজেদের আমীরের অক্সিজেন টিউব-রাইস টিউব খুলে নেয়, শতবছর বয়স্ক আমীরকে অসম্মান করে, যারা নিজেদের আমীরকে হেফাজত করতে পারেনা, তারা ইসলামের হেফাজত কিভাবে করবে! যারা ইসলামকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে ভাস্কর্য নিয়ে কথা বলে তাদের বিষয়ে জনগণকে সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

এনএফ৭১/এনএম/২০২০




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top