• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উপজেলা-পৌরসভা-ইউপিতে চলছে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২, ২১:২৯

উপজেলা-পৌরসভা-ইউপিতে চলছে ভোটগ্রহণ

দেশের উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদসহ অর্ধশতাধিক স্থানীয় সরকার নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চার পৌরসভায় সিসি ক্যামেরা দিয়ে সরাসরি মনিটরিং করবে নির্বাচন কমিশন।

বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৪টা পর্যন্ত। 

তবে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিসি ক্যামেরা থাকছে না। সব নির্বাচন মনিটরিংয়ে উচ্চপর্যায়ের সেল গঠন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এই সেল ভোটের দিন পরিস্থিতি পর্যবেক্ষণ করে ইসিকে অবহিত করবে।

আজ যে পৌরসভায় নির্বাচন হচ্ছে— চট্টগ্রামের ফটিকছড়ি, জামালপুরের হাজরাবাড়ী, দিনাজপুরের পার্বতীপুর ও সিলেটের বিশ্বনাথ। 

আর উপজেলাগুলো হচ্ছে— চট্টগ্রামের কর্ণফুলী, সুনামগঞ্জের জগন্নাথপুর ও সিলেটের ওসমানীনগর, নেত্রকোনা সদর, কুড়িগ্রামের রৌমারী ও চিলমারী এবং কুষ্টিয়ার খোকসা।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা শাহিনুর রহমান প্রামাণিক জানান, একটি সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা করা প্রয়োজন তা করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পার্বতীপুর পৌরসভায় এবারই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হচ্ছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top