• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে অরাজকতা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০৩:০৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

আসাদুজ্জামান খান কামাল আরও বলেছেন, সীমান্তে হত্যা বন্ধে ভারতের সঙ্গে আলোচনা হয়েছে। আমরা তাদের সঙ্গে কথা বলেছি সীমান্তে যেন মরণাস্ত্র ব্যবহার না করা হয়।

তিনি আরও বলেন, যখন যেখানে সরকারের প্রয়োজন আনসারদের ব্যাবহার করা হয়। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি তখন আনসার দিয়েছি। দেশে যখন অগ্নিসন্ত্রাস হয়েছিল তখন ২ লাখ আনসার বীরত্বের সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুর জন্য তারা সুনাম কুড়িয়েছেন।

বুধবার বেলা ১১টায় রাজশাহীর বাঘায় আনসার ও ভিডিপি মডেল উপজেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top