• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পঞ্চগড়ে সংঘর্ষের ঘটনায় ১৩ মামলায় ১৬৫ গ্রেফতার

রাজিউর রাহমান | প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ০৩:২১

পঞ্চগড়ে হামলা ও সংঘর্ষ

পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ‘সালানা জলসা’ বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল চলাকালে আহমদিয়াদের ওপর হামলা ও সংঘর্ষে দু’জন নিহতের ঘটনায় ১৩ মামলায় ১৬৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পক্ষ থেকে আরও মামলার প্রক্রিয়া চলছে।

পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, বুধবার বিকাল পর্যন্ত ১৩টি মামলায় মোট ১৩৫ জনকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরপর বিকালে ও রাতভর অভিযান চালিয়ে আরও ৩০ জনকে গ্রেফতার করা হয়। এতে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৫ জন।

তিনি আরও বলেন, অপরাধীদের ধরতে পুলিশ ও যৌথ বাহিনী কাজ করছে। তবে ভিডিও ফুটেজ দেখে, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং যাচাই-বাছাইয়ের মাধ্যমে আসামিদের গ্রেফতার করা হচ্ছে। এ ঘটনায় কোনও নিরপরাধ সাধারণ মানুষকে হয়রানি করা হবে না।

গত শুক্রবার (৩ মার্চ) আহমদিয়া সম্প্রদায়ের (কাদিয়ানি) বার্ষিক সালানা জলসাকে কেন্দ্র করে উত্তপ্ত হয় পঞ্চগড়। জুমআর নামাজের পর আহমদিয়াদের তিন দিনব্যাপী জলসা বন্ধসহ তাদের অমুসলিম ঘোষণার দাবিতে জেলা শহরের বিভিন্ন মসজিদ থেকে খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল বের করা হয়। সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদের ডাকে এই বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে বড় পরিসরে চৌড়ঙ্গী মোড়ের দিকে আসতে থাকে। এ সময় পুলিশ তাদের বাধা দিলে তাদের সাথে শুরু হয় সংঘর্ষ। এঘটনায় দুইজন নিহতও হন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top