• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫০ গ্রাম বা তারও কম গরুর মাংস বিক্রি করছে ‘স্বপ্ন’

শাকিল খান | প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ০১:০৪

ছবি: সংগৃহীত

গরুর মাংসের দাম বেড়েই চলছে। আর এ চড়া দামের কারণে নিম্নবিত্ত থেকে মধ্যবিত্ত অনেক মানুষ এক কেজি মাংস কিনতে পারছেন না। ক্রেতাদের সুবিধার্থে ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে অন্যতম বড় রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ ।

এ বিষয়ে স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, গ্রাহকদের কথা সব সময় চিন্তা করে স্বপ্ন। আর এজন্য পরিস্থিতি বিবেচনায় সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি আমরা । যেসব আউটলেটে স্বপ্ন’র গরুরমাংস বিক্রি হয় সেসব আউটলেটে এখন থেকে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রামের (২৫০, ২০০, ১০০ গ্রাম. ৫০ গ্রাম) গরুর মাংস যে কোনো ক্রেতা কিনতে পারবেন। নিম্নআয়ের মানুষদের মাংস কিনতে এসে আর ফিরে যেতে হবে না।

 গতকাল শুক্রবার সকাল থেকে স্বপ্নর আউটলেটগুলোতে এমন সুবিধা পাচ্ছেন স্বপ্ন’র সকল গ্রাহকরা ।

ভারতে টুকরা হিসেবে মাছ-মাংস বিক্রি হয় অনেক আগে থেকেই। তাছাড়াও উত্তরবঙ্গের বেশ কিছু অঞ্চলেও একইভাবে বিক্রি হয়। তবে এখানে এখনো এর প্রচার নেই। অনেকে বলতে লজ্জা পান। বিশেষ করে নিম্ন আয়ের মানুষেরা সরাসরি বলতে পারেন না। তাই ক্রেতাদের সুবিধার্থে এমন ব্যবস্থা করল দেশের অন্যতম সুপারশপ ব্র্যান্ড ‘স্বপ্ন’।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top