• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিনা নোটিশে পরীক্ষা স্থগিতে রাজধানীতে বিক্ষোভ

শাকিল খান | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২৩, ১৫:৩৭

ছবি: সংগৃহীত

কোনো নোটিশ ছাড়াই পরীক্ষা স্থগিতের প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে পরীক্ষার্থীরা। দেশের বিভিন্ন অঞ্চল থেকে পরীক্ষা দিতে ঢাকায় এসে তারা জানতে পারেন স্থগিতের খবর। এতে বিপাকে পড়েছেন পরীক্ষার্থীরা।

শুক্রবার (১৩ অক্টোবর) বেলা ১১টা থেকে রাজধানীর ২০টি কেন্দ্রে মহিলা অধিদপ্তরের ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রার্থীরা নিজ নিজ কেন্দ্রে পৌঁছান। কেন্দ্রে ঢুকতে গেলে প্রহরীরা তাদের জানান যে, পরীক্ষা স্থগিত করা হয়েছে। এর প্রতিবাদে রাজধানীর হাবিবুল্লাহ বাহার কলেজ কেন্দ্রের আশপাশের এলাকা বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন তারা।

সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা পরীক্ষার্থীদের রাস্তা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করেন। পরে পুলিশের উপস্থিতে সড়ক থেকে সরে যায় শিক্ষার্থীরা।

মহিলাবিষয়ক অধিদপ্তরের উপ-সচিব ফরিদা ইয়াসমিন বলেন, আমি জানি না কি কারণে স্থগিত করা হয়েছে, আমাকে শুধু বলা হয়েছে স্থগিত করতে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top