• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপিকে ধ্বংস করতে তারেক রহমানই যথেষ্ট: তথ্যমন্ত্রী

শাকিল খান | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:৩২

ছবি: সংগৃহীত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে ধ্বংস করার জন্য এক তারেক রহমানই যথেষ্ট, আর কারও দরকার নাই। বিএনপিকে তারেক রহমান আজ আন্ডারগ্রাউন্ড দলে রূপান্তরিত করেছে। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) আগুন সন্ত্রাসের বিরুদ্ধে স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি জনসমর্থন হারিয়ে পলাতক দলে পরিণত হয়েছে। বিএনপিকে মুসলিম লীগে পরিণত করতে তারেক রহমানই যথেষ্ট। বিএনপি একটি সন্ত্রাসী দল। সন্ত্রাসীদের সাথে কোনো সংলাপ কিংবা আলোচনা হতে পারে না। সরকার আবারও ক্ষমতায় আসলে সরকার আগুন সন্ত্রাসীদের সমূলে উৎপাটন করবে।

এসময় অন্য বক্তারা বলেন, বিএনপি চায় নির্বাচন ছাড়া ক্ষমতায় আসতে। তারা চায় বিদেশি প্রভুরা তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিক। পৃথিবীর সব দেশে নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হয়। আর বিএনপি চায় অগ্নিসন্ত্রাস করে নির্বাচন ছাড়া ক্ষমতায় আসতে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top