শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

এবার আওয়ামী লীগের ভোটারও কেন্দ্রে যায়নি : গয়েশ্বর

সুজন হাসান | প্রকাশিত: ৫ জুন ২০২৪, ১৭:৪৪

ছবি: সংগৃহীত

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় বলেছেন, আমরা এ সরকারকে বর্জন করেছি, দেশবাসীও সরকারকে বর্জন করেছে। এ সরকারের পতন এখন সময়ের দাবি। এবার আওয়ামী লীগের ভোটারও কেন্দ্রে যায়নি।

মঙ্গলবার (৪ জুন) বিকালে চাঁদপুরের হাজীগঞ্জে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্যে রাখেন তিনি।

রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে মঙ্গলবার প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় বলেন, জাতীয় নির্বাচনে কেন্দ্রে কিছু গরু, ছাগল দেখা গেছে এবার তাও দেখা যায়নি। আওয়ামী লীগের ভোটারও কেন্দ্রে যায়নি। এ সরকার মেইড ইন ইন্ডিয়া। দেশবাসী সরকারকে বর্জন করেছে।

বিএনপি স্থানী কমিটির সদস্য গয়েশ্বর রায় বলেছেন, আমরা এ সরকারকে বর্জন করেছি, দেশবাসীও সরকারকে বর্জন করেছে। এ সরকারের পতন এখন সময়ের দাবি। এবার আওয়ামী লীগের ভোটারও কেন্দ্রে যায়নি। 

গয়েশ্বর বলেন, জিয়া এই দেশের সন্তান ছিলেন। তারেক জিয়া এই দেশের সন্তান। যেদিন দেশে তারেক রহমান আসবে, সেদিন যে ঝড় উঠবে, আর সে দিন কে কোন দিকে যাবেন পথ খুঁজে পাবেন না। 

তিনি বলেন, দেশে একজন পুলিশ (সাবেক পুলিশ প্রধান বেনজীর) কত টাকা বেতন পায়? কিন্তু তার হাজার হাজার কোটি টাকা কোথায় থেকে আসে। এই টাকার উৎস কি? কোথায় থেকে কিভাবে আসে, এসব কি সরকার জানে না? জনগণকে আর ধোঁকা দেওয়া যাবে না। জনগণের মনে যে আগুন জ্বলছে, তা নেভাতে পারবেন না। তাই দ্রুত সরে যান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top