খালেদা জিয়া ও ডাঃ ইরানের সুস্থতা কামনায় লেবার পার্টির দোয়া মাহফিল

সুজন হাসান | প্রকাশিত: ২৯ জুন ২০২৪, ১০:৫৩

ছবি: সংগৃহীত

গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা ও লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের দ্রুত সুস্থতা ও নেক হায়াত কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ লেবার পার্টির ঢাকা মহানগর কমিটি।

সভায় লেবার পার্টির নেতৃবৃন্দ বলেন, সরকার পরিকল্পিত ভাবে মিথ্যা ও হয়রানি মুলক মামলায় ফরমায়েসী রায় দিয়ে চরিত্রহননের অপচেষ্টা করছে। উন্নত চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করে বেগম জিয়ার মৌলিক মানবাধিকার খর্ব করা হয়েছে। বিনাভোটের দখলবাজ সরকারের পতন ছাড়া খালেদা জিয়াকে সুচিকিৎসা বা বিদেশে পাঠানো সম্ভব নয়। ওরা জিয়া পরিবারের সাথে সীমারের ন্যায় নিষ্ঠুরতম ও বর্বর আচরন করছে। লেবার পার্টির নেতাকর্মীরা ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে রাজপথে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত। আমরা সড়ক দুর্ঘটনায় আহত লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের দ্রুত সুস্থতা কামনা করছি।

শুক্রবার (২৮ জুন) বাদ আছর ৮৫/১ নয়াপল্টনের বাংলাদেশ লেবার পার্টির কার্যালয়ে নগর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম রাজু, এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী,  প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন খান ও ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মোঃ মিলন প্রমুখ। প্রেস রিলিজ




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top