• জাতীয়: করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী *** ১৫ জেলায় ঝড়ো হাওয়াসহ ভারী বর্ষণের সম্ভাবনা *** সারাবিশ্ব: ফিলিপাইনের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু *** মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি *** লাহোরে আবাসিক এলাকায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪, শিশুসহ আহত ২০ *** সারাদেশ: সাতক্ষীরায় করোনাভাইরাসে ১১ জনের মৃত্যু *** রামেক করোনা ইউনিটে মৃত্যুর রেকর্ড, ২৪ ঘণ্টায় ১৮ জন *** খেলাধুলা: পিছিয়ে পড়েও কলম্বিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


আজ খুলছে ব্যাংক-বীমা ও শেয়ারবাজার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ মে ২০২১ ১০:৩৭; আপডেট: ১৭ মে ২০২১ ১২:০৬

সংগৃহিত

পবিত্র ঈদুল ফিতরের তিন দিনের ছুটি শেষে সরকারি অন্যসব অফিসের পাশাপাশি খুলছে ব্যাংক-বীমা ও শেয়ারবাজার। অন্য দিনের মতো রোববার (১৬ মে) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত লেনদেন হবে।

নিয়মানুযায়ী প্রতি বছর রমজান মাস ২৯ দিন হিসেব করে ঈদুল ফিতরের ছুটি নির্ধারণ করা হয়ে থাকে। কোনো রমজান মাস ৩০ দিনে হলে অর্থাৎ রোজা একদিন বাড়লে ছুটিও একদিন বাড়ে। সে অনুযায়ী বুধবার থেকে ঈদের ছুটি থাকার কথা থাকলেও করোনার সংক্রমণ পরিস্থিতিতে মানুষকে কর্মস্থলে রাখতে একদিন পর বৃহস্পতিবার থেকে এ ছুটি নির্ধারণ করা হয়।

এবার সরকার ঘোষিত তিন দিনের মধ্যে সাপ্তাহিক ছুটি শুক্র ও শনিবার ছিল। তাই ঈদের ছুটি শেষে রোববার যথারীতি ব্যাংক-বীমা, শেয়ারবাজারসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর কর্মজীবীরা যোগ দেবেন নিজ নিজ কর্মস্থলে।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সীমিত পরিসরে ব্যাংক লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। আর ব্যাংকের আনুষঙ্গিক কার্যক্রম শেষ করতে ব্যাংক খোলা থাকবে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top