• জাতীয়: শিশুরা আত্মবিশ্বাস ও আত্মমর্যাদা নিয়ে গড়ে উঠুক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা *** 'শেখ রাসেল দিবস' আজ *** শেখ রাসেলের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন *** সরকারি সফরে দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান *** সারাদেশ: রামেকে করোনার উপসর্গে মৃত্যু ৫ জন *** মমেকে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের *** সারাবিশ্ব: হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিল ক্লিনটন *** কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ২৬ জনে *** আবারও বাড়লো অপরিশোধিত জ্বালানি তেলের দাম *** ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত ***খেলাধুলা: স্কটল্যান্ডের কাছে লজ্জারজনক হার বাংলাদেশের *** গ্রেপ্তার হলেন যুবরাজ সিং *** আয়ারল্যান্ডের বিপক্ষে পরিসংখ্যানে এগিয়ে নেদারল্যান্ড *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন রুহুল কবির রিজভী

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:৫০; আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১৩:৫৮

রুহুল কবির রিজভী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বন্দি রাখার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বেলা সাড়ে ১১টায় হঠাৎ পড়ে যান রুহুল কবির রিজভী। দ্রুত তাকে রাজধানীর কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ‌্য নিশ্চিত করে জানান, হাসপাতালে রুহুল কবির রিজভীর পরীক্ষা-নিরিক্ষা করা হয়। তার ডায়াবেটিস বেড়ে গিয়েছিল। পরে পরীক্ষা শেষে তাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়।

প্রসঙ্গত, কিছু দিন আগেও রিজভী হার্ট অ্যাটাক করেন। প্রথমে ইসলামি ব্যাংক হাসপাতালে পরে ল্যাব এইড হাসপাতালে দু’দফা ভর্তি হন। সেখানে তার হার্টে রিং পড়ানো হয়।

এনএফ৭১/জেএস/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top