• জাতীয়: ৭ বাংলাদেশির লাশ দেশে ফেরানোর প্রচেষ্টায় দূতাবাস *** রাজধানীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না আজ *** ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত *** সারাদেশ: গাজীপুরে গার্মেন্টস কর্মীদের বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ *** বিমানবন্দরে কাঁদতে থাকা সেই প্রবাসীর লাগেজ উদ্ধার *** সারাবিশ্ব: ভারতে হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় এক করোনা রোগীর মৃত্যু *** খেলা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া *** টস জিতে বোলিংয়ে খুলনা *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected]


বগুড়ায় হামলার ঘটনায় মির্জা ফখরুলের প্রতিবাদ

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১ ০৫:৪৪

বগুড়ায় হামলার ঘটনায় মির্জা ফখরুলের প্রতিবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপিসহ দলের নেতাকর্মীদের ওপর আ'লীগ নেতাকর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এই নিন্দা ও প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, ‘গোলাম মোহাম্মদ সিরাজের ওপর দুর্বৃত্তদের হামলা প্রমাণ করে, রাষ্ট্রক্ষমতা যারা পরিচালনা করছেন, তারা সন্ত্রাসের ভাবধারায় অনুপ্রাণিত। জেলায় জেলায় তারা রাজনৈতিক দল গঠন করেননি, বরং সন্ত্রাসীদের দিয়ে গ্যাং তৈরি করে বিরোধী দলের ওপর হামলা করতে উৎসাহিত করছেন। আজকের এই মহান দিবসে বগুড়া বিএনপির প্রভাত ফেরিতে আওয়ামী লীগ হামলা চালিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা একমাত্র মাফিয়া রাষ্ট্রেই সম্ভব। '

তিনি আরও বলেন, সরকারদলীয় সন্ত্রাসীদের দ্বারা কেবল বিরোধী দলীয় নেতাকর্মীরাই মারা যাচ্ছে না, ভাগ-বাটোয়ারা নিয়ে ক্ষমতাসীন দলের লোকেরা নিজেরাই একে অন্যকে হত্যা করছে। সত্য সংবাদ সংগ্রহ করতে গিয়ে আওয়ামী সন্ত্রাসীদের রোষানলে পড়ে সাংবাদিকদেরও জীবন-প্রদীপ নিভিয়ে দেয়া হচ্ছে, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক বোরহান উদ্দীন মুজাক্কির সেই নির্মমতার শিকার হয়ে প্রাণ হারালেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সম্প্রতি ঘটে যাওয়া এই দুই ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এনএফ৭১/জেএস/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top