5301

09/26/2021 গোপালগঞ্জে ৪ মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত

গোপালগঞ্জে ৪ মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত

গোপালগঞ্জ থেকে

১০ মার্চ ২০২১ ১২:৫৩

গোপালগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে চার মুক্তিযোদ্ধা হত্যা দিবস পালিত হয়েছে। বাংলাদেশের কমিউনিস্ট পাটি, গোপালগঞ্জ শাখা, উদীচী ও পরিবারের সদস্যরা এ দিবস পালন করে।

বুধবার (১০ মার্চ) সকাল ৮টায় নিহত মুক্তিযোদ্ধা কমরেড ওলিউর রহমান লেবু মিয়ার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়ায় তার কবরে ও সকাল ৯টায় গোপালগঞ্জ পৌর মহাশ্মশানে নিহত কমরেড কমলেশ বেদজ্ঞ, বিষ্ণুপদ ও মানিকের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় বাংলাদেশের কমিউনিস্ট পাটি, গোপালগঞ্জ শাখা, উদীচী ও পরিবারের সদস্যরা। এসময় তাদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে সকাল ১০ টায় চার মুক্তিযোদ্ধা হত্যার বিচারের দাবীতে জেলা শহরের প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ মানববন্ধনে বাংলাদেশের কমিউনিস্ট পাটি, গোপালগঞ্জ শাখার নেতাকর্মীরা ও পরিবারের লোকজন অংশ নেন।

মানববন্ধন চলাকালে বাংলাদেশের কমিউনিস্ট পাটি, গোপালগঞ্জ শাখার সভাপতি মো: আবু হোসেন, সাধারণ সম্পাদক নিহার রঞ্জন বিশ্বাস, জেলা উদীচীর সাধারণ সম্পাদক আনিচুর রহমান রাজু, কমলেশ বেদজ্ঞ এর মেয়ে সুতাপা বেদজ্ঞ, বশেমুরবিপ্রবির ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুণ মিলনসহ অনেকে বক্তব্য রাখেন। এসময় বক্তারা চার মুক্তিযোদ্ধা হত্যার বিচার কাজ দ্রুত শেষ করার দাবি জানান।

এনএফ৭১/আরএইচ/২০২১

সম্পাদক : আবু জাফর সুর্য
যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬
ফোন: ০২ ৮৪১৮০৭৬
ইমেইল: [email protected]