• জাতীয়: ঢাকায় 'বিশ্ব শান্তি সম্মেলন' শুরু *** সারাদেশ: কুয়েট শিক্ষকের মৃত্যুর ঘটনা তদন্তে ৫ সদস্যের নতুন কমিটি *** নীলফামারীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও *** রামেকে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু *** সারাবিশ্ব: মালিতে বাসে জঙ্গি হামলায় নিহত ৩১ *** খেলা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নেই তিন খেলোয়ার *** রোনালদোর ৮০০তম গোলে আর্সেনালকে হারাল ইউনাইটেড *** ঘোষণা: বিজয়ের ৫০ বছর উপলক্ষে প্রতিযোগিতামূলক প্রচারনা ‘তোমার চোখে বাংলাদেশ’ *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** 


ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১ ১৫:২১; আপডেট: ৪ ডিসেম্বর ২০২১ ১১:৩৩

ডিএসসিসির গাড়ির ধাক্কায় নটরডেম শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহন করা গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে দুপুর সোয়া ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈম হাসান (১৭) নটরডেম কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার সমষপুর মিয়াজীবাড়ী। তার বাবার নাম মো. শাহ আলম দেওয়ান।

এই দুর্ঘটনার পর ঘাতক গাড়ি ও চালক মো. রাসেলকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থলে আছি। চালক ও গাড়ি জব্দ করা হয়েছে। বিষয়টি পরে জানানো হবে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহত শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top