• জাতীয়: দেশে একদিনে করোনায় মৃত্যু ৪ জনের *** ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু *** শহীদ আসাদ দিবস আজ *** আইপিটিভি ও ইউটিউব চ্যানেলে সংবাদ পরিবেশন করতে পারবে না কেউ: তথ্যমন্ত্রী *** সারাদেশ: ভাড়া নিয়ে তর্কাতর্কি, ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা *** রাতভর অনশন চালিয়েছে শাবিপ্রবি শিক্ষার্থীরা *** সারাবিশ্ব: তুষারের চাদরে ঢেকে গেছে সাহারা মরুভূমি *** একসঙ্গে ৫ জোড়া সন্তানের জন্ম দিয়েছেন এক সৌদি নারী *** খেলা: ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানচেস্টারের জয় *** আইসিসির বর্ষসেরা একাদশে মুস্তাফিজ *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- newsflash71country@gmail.com *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- timebound101@gmail.com


ঢাকায় ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিপেটা, আহত ৩৫

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৮:৫৪

ঢাকায় ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিপেটা, আহত ৩৫

রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে আয়োজিত ছাত্রদলের সমাবেশে নেতাকর্মীদের পুলিশ লাঠিপেটা করেছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ-সাংবাদিকসহ আহত হয়েছেন অন্তত ৩৫ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অনুমতি ছাড়াই প্রেসক্লাবের সামনে সমাবেশ শুরু করে ছাত্রদল। সকাল ১০টার দিক থেকে ছাত্রদল ও বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাব এলাকায় জড়ো হতে থাকেন। বেলা সোয়া ১১টার দিকে তারা রাস্তায় নামলে বাধা দেয় পুলিশ।

কর্মসূচি ঘিরে রোববার সকাল ১০টার দিক থেকে ছাত্রদল ও বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাব এলাকায় জড়ো হতে থাকেন। বেলা সোয়া ১১টার দিকে তারা রাস্তায় নামেন।এ সময় পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে পুলিশ লাঠিপেটা শুরু করে। নেতাকর্মীদের যাকে সামনে পায়, তাকে লাঠিপেটা করে। চলে পাল্টাপাল্টি ধাওয়া।

পুলিশের লাঠিপেটায় একপর্যায়ে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। তারপর নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকেন। তখন তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে।

এই সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অংশ নেয়ার কথা থাকলেও তিনি আসার আগেই সেখানে রণক্ষেত্রে পরিণত হয়।

এনএফ৭১/জেএস/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Developed with by dataenvelope
Top