• জাতীয়: রাজধানীতে ফেরার হিড়িক, ভোগান্তিতে মানুষ *** শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ *** পুঁজিবাজারের ইতিবাচক পরিবর্তন, বিনিয়োগকারীরা স্বস্তিতে *** সারাদেশ: ঈদের পরদিন শিমুলিয়া ঘাটে যাত্রীদের চাপ *** সড়কে গেল ৩ ধানকাটা শ্রমিকের প্রাণ *** সারাবিশ্ব: চার দেশকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর ফোন *** ভারতের কোভিড প্যানেলপ্রধানের পদত্যাগ *** ফিলিস্তিনে আগ্রাসন: সিদ্ধান্ত ছাড়াই শেষ ওআইসির বৈঠক *** ইসরায়েল-ফিলিস্তিন ইস্যুতে এরদোয়ান-রুহানির ফোনালাপ *** খেলাধুলা: শ্রীলঙ্কা দলের প্রত্যেকে কোভিড নেগেটিভ *** প্রথম করোনা টেস্টে নেগেটিভ টাইগাররা *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


ফেসবুক পাতা থেকে

শতভাগ বিদ্যুতের দ্বারপ্রান্তে দেশ

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০ ১৮:০৮; আপডেট: ১৭ মে ২০২১ ২২:২১

আশরাফুল আলম খোকনের ফেসবুক থেকে:

মানসিকতায় একটু সমস্যা আছে আমাদের। যদি সরকারের পক্ষে কথা বলি,যদি সত্য কথাও বলি একশ্রেণীর মানুষ বলবে উনিতো সরকারের দালাল। আবার যদি কেউ সরকারের বিপক্ষে বলে এবং সেটা যদি মিথ্যাও হয় বলবে বাপের বেটা একখান। আমাদের মানসিকতার পরিবর্তনটা দরকার সবার আগে। ভালো কাজের বাহবা না পেলে কেউ ভালো কাজ করতেও উৎসাহিত হয়না। 

শুধু ব্যতিক্রম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন সমালোচনার তোয়াক্কা করেন না। কে কি বললো,কে কি ভাবলো ওই দিকে ফিরেও তাকান না। দেশের জন্য, দেশের মানুষের জন্য যা ভালো ও কল্যাণময়-এর সবকিছু নির্বিঘ্নে করে যাচ্ছেন। 

এই বিদ্যুৎ সেক্টরের কথাই ধরেন না! শুধু “বিদ্যুতের খাম্বা”দেখা এই জাতিকে শেখ হাসিনা যখন “বিদ্যুৎ বাতি” দেখানোর উদ্যোগ নিলেন তখন চারদিকে সুশীল সমাজ, বিএনপি-জামাত কিভাবে এর বিরুদ্ধে ঝাঁপিয়ে পরেছিলো। যদি মনে না থাকে তাহলে ওই সময়ের (২০০৯-২০১২) পত্রিকা ,টিভি টকশো গুলো দেখে নিয়েন। 

কিন্তু দেশকে পিছনের দিকে নেবার সেই ষড়যন্ত্রকে শেখ হাসিনা আমলে না নিয়ে বিদ্যুতের জন্য কাজ করেছেন। আজ শতভাগ বিদ্যুতায়নের দ্বারপ্রান্তে দেশ। জাতীয় গ্রিডের আওতায় থাকা সব গ্রাম ও পরিবারে বিদ্যুৎ ইতিমধ্যে পৌঁছে গেছে। জাতীয় গ্রিডের বাইরে থাকা ৩ লাখ ৭ হাজার ২৪৬ পরিবারও আগামী মার্চের মধ্যে বিদ্যুতের আওতায় চলে আসবে। মুজিব বর্ষের উপহার শতভাগ বিদ্যুতায়ন। 

কেউ হয়তো বলতে পারেন গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কিছু সমস্যা হচ্ছে। এই সমস্যাও শিগগিরই মিটে যাবে। আস্থা রাখুন শেখ হাসিনায়।

এনএফ৭১/২০২০




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top