• জাতীয়:  দেশে ২৪ ঘণ্টায় করোনায় ২৩৫ জনের মৃত্যু *** "জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না" *** "প্রযুক্তি নির্ভর ডিজিটাল ব্যাংকিং করার এখন সময়ের প্রয়োজন" *** সারাদেশ: শিমুলিয়া-বাংলাবাজার নৌ-রুটে ঢাকায় ফিরতি মানুষের ঢল *** রামেকে করোনায় মৃত্যু ১৯ জনের  *** সারাবিশ্ব:  ‘কোভ্যাক্সিন’ ট্রায়ালের অনুমোদন দিল বাংলাদেশ *** ইরানি রাষ্ট্রদূতকে তলব করেছে যুক্তরাজ্যে *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮ হাজারের বেশি *** খেলাধুলা: বল গ্যালারিতে গেলেই নতুন বলে শুরু হবে খেলা *** ঘোষণা: লকডাউনের কারণে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড অনিয়মিত হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***  


হোয়াইটওয়াশের মিশনে দুপুরে নামছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২০ জুলাই ২০২১ ১১:০৮; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৪:০১

হোয়াইটওয়াশের মিশনে দুপুরে নামছে বাংলাদেশ

বাংলাদেশের সামনে রয়েছে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার সুযোগ। আর এই হোয়াইটওয়াশের মিশনে মঙ্গলবার (২০ জুলাই) মাঠে নামছে টাইগাররা। জিম্বাবুয়ের হারারে ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে।

সিরিজের একমাত্র টেস্ট ম্যাচে ব্যাটে-বলে দ্যুতি ছড়িয়েছেনে বাংলাদেশের ক্রিকেটাররা। সেই ধারবাহিকতা ছিল প্রথম দুই ওয়ানডে ম্যাচেও। প্রথম ম্যাচে লিটন দাসের সেঞ্চুরি এবং দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের অপরাজিত ৯৬ রানের ইনিংসে ২-০ সিরিজে এগিয়ে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা। তবে শুধু ব্যাটিংয়েই নয়, বল হাতেও বোলারদের পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতোই।

প্রথম দুই ম্যাচে প্রত্যাশী ফলাফলের পর এবার তৃতীয় ম্যাচেও জয়ে চোখ বাংলাদেশের কোচ রাসেল ডোমিঙ্গোর। এ ম্যাচে জয় তুলে নিয়েই স্বাগতিকদের হোয়াইটওয়াশের স্বাদ দিতে চাইছেন তিনি। আর তাই ব্যাট হাতে এবার তামিম-সাকিব-মাহমুদউল্লাহদের জ্বলে উঠতে হবে। আর উদীয়মান ব্যাটসম্যানদেরও দায়িত্ব নিয়ে খেলতে হবে।

প্রথম দুই ম্যাচে মেহেদী হাসান মিরাজ খুব একটা সুবিধা করতে পারেননি। শেষ ওয়ানডেতে তার কাছে প্রত্যাশা অনেক। এই ম্যাচে নিজেকে আরো একবার সেরা প্রমাণ করার সুযোগ থাকছে। এছাড়া দাপুটে বোলিংয়ের মাধ্যমে স্বাগতিকদের চেপে ধরার সক্ষমতা রয়েছে বাংলাদেশি পেসারদেরও। আর সাকিবের ঘূর্ণি তো থাকছেই।

ইতোমধ্যেই তামিমরা সিরিজ জিতলেও জিম্বাবুয়েকে ছেড়ে কথা বলার কিছুই নেই। কেননা ঘরের মাঠে জিম্বাবুয়ে ম্যাচ জিতেই ওয়ানডে সিরিজ শেষ করতে চাইবে। আর ঘরের মাঠে বরাবরই শক্তিশালী তারা। ব্যাট হাতে ব্রেন্ডন টেলর, রেগিস চাকাভা এবং ওয়েসলি ম্যাধভেরেরা যে কোনো সময়ই ভয়ঙ্কর হয়ে ওঠার যোগ্যতা রাখেন। আর বোলিংয়ে তাদের রয়েছেন ব্লেসিং মুজারাবানি এবং টেন্ডাই চাতারারা। তাই ব্রেন্ডন টেলরদের হোয়াইটওয়াশ করতে হলে দলীয় পারফরম্যান্সের কোনো বিকল্প নেই।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top