• জাতীয়:  দেশে ২৪ ঘণ্টায় করোনায় ২৩৫ জনের মৃত্যু *** "জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না" *** "প্রযুক্তি নির্ভর ডিজিটাল ব্যাংকিং করার এখন সময়ের প্রয়োজন" *** সারাদেশ: শিমুলিয়া-বাংলাবাজার নৌ-রুটে ঢাকায় ফিরতি মানুষের ঢল *** রামেকে করোনায় মৃত্যু ১৯ জনের  *** সারাবিশ্ব:  ‘কোভ্যাক্সিন’ ট্রায়ালের অনুমোদন দিল বাংলাদেশ *** ইরানি রাষ্ট্রদূতকে তলব করেছে যুক্তরাজ্যে *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮ হাজারের বেশি *** খেলাধুলা: বল গ্যালারিতে গেলেই নতুন বলে শুরু হবে খেলা *** ঘোষণা: লকডাউনের কারণে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড অনিয়মিত হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***  


শেবাগ-শচীনের ব্যাটিংয়ে পাত্তাই পেলেন না রফিকরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৬ মার্চ ২০২১ ১০:২৭; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৪:০২

শেবাগ-শচীনের ব্যাটিংয়ে পাত্তাই পেলেন না রফিকরা

ভারতে অনুষ্ঠিত হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে। এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে বিভিন্ন দেশের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে। বাংলাদেশ থেকে মোহাম্মদ রফিকের নেতৃত্বে অংশ নিচ্ছে বাংলাদেশ লেজেন্ডস দল।

শুক্রবার (০৫ মার্চ) ইন্ডিয়া লেজেন্ডসের কাছে ১০ উইকেটে হেরেছে মোহাম্মদ রফিকের দল।

এদিন রায়পুরে অনুষ্ঠিত ম্যাচটিতে বাংলাদেশের দেয়া ১১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০.১ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিক ভারত। দলের পক্ষে বীরেন্দের শেবাগ ৩৫ বলে ১০টি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে ৮০ রান করে অপরাজিত থাকেন। ২৬ বলে ৫টি চারের সাহায্যে ৩৩ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শচীন টেন্ডুলকার।

এর আগে বাংলাদেশ টস জিতে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১০৯ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ওপেনার নাজিমউদ্দিন ৩৩ বলে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৯ রান করেন। ১৯ বলে ১২ রান করেন জাভেদ ওমর। ২৪ বলে ১২ করেন রাজিন সালেহ। বাকিরা কেউ দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।

ভারতীয় বোলারদের মধ্যে বিনয় কুমার ২টি, মনপ্রিত গনি ১টি, প্রজ্ঞান ওঝা ২টি, যুবরাজ সিং ২টি ও ইউসুফ পাঠান ১টি করে উইকেট নেন। ম্যাচসেরা হন বীরেন্দের শেবাগ।

এদিন বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে নাজিমউদ্দিনের ঝড়ু ব্যাটে দারুণ শুরু করে। ওপেনিং জুটিতে ৫৯ রানের জুটি গড়েন নাজিমউদ্দিন ও জাভেদ ওমর। অষ্টম ওভারে জাভেদ ওমর ফিরে গেলে নবম ওভারে যুবরাজ সিংয়ের বলে বোল্ড হয়ে ফিরে যান নাজিমউদ্দিন। পরের ব্যাটসম্যানরা কেউ ভালো করতে পারেননি।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top