• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩১

কোটালীপাড়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নানা আয়োজনের মধ্যে দিয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এর আগে ছাত্রলীগের আয়োজনে একটি আনন্দ মিছিল শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় চত্ত¡রে এসে শেষ হয়।

এছাড়াও উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে, আমতলী ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যানের কার্যালয় ও রামশীল ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যানের কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। এসব অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান খোকন বালা, হান্নান শেখ, শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ বক্তব্য রাখেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top