• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ

কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৩ মে ২০২২, ০৩:০২

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৫শত দরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করা হয়েছে। 

সোমবার (২ মে) উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার শিকিরবাজার, উত্তরপাড়া, পশ্চিমপাড়া, রতাল, আমতলী, মনসাবাড়িসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দরিদ্রদের মাঝে এসব শাড়ি লুঙ্গি ও  পাঞ্জাবী বিতরণ করেন।

এ সময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, প্রতিবছর ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করি। এরই অংশ হিসেবে এবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলার ১৫শত দরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী বিতরণ করলাম। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এনএফ৭১/এমএ/২০২২






পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top