• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিশুটির আসল পরিচয় জানতে তদন্ত করছে পুলিশ

নবীগঞ্জে মসজিদের জুতার বাক্স থেকে ৩ দিনের নবজাতক উদ্ধার

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ২২:১৮

উদ্ধারকৃত নবজাতক

সোমবার রাতে শহরের ওসমানী রোডের বায়তুন নূর জামে মসজিদের বারান্দার জুতার বাক্স থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সোমবার এশার নামাজের সময় মসজিদে এক মুসল্লি হঠাৎ করে নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। জুতার বক্সে নবজাতককে দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। পরে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে, মসজিদটির মুয়াজ্জিন সোহেল আহমেদ বলেন, এশার আযান দেওয়ার জন্য অজু করতে গিয়েছিলাম। তখনই একটি শিশুর কান্নার আওয়াজ শুনতে পাই। প্রথমে মনে হয়েছে বাইরে কোথাও কারও শিশু কান্না করছে। মসজিদের ভেতরে প্রবেশ করার পর কান্নার শব্দ আরও বাড়ে। শব্দটি আসছিল মসজিদের ছাদ থেকে। তারপর মনের মধ্যে একটু ভয় কাজ করে। সব লাইট জ্বালিয়ে খেয়াল করলাম বারান্দায় জুতা রাখার বাক্স থেকে শব্দ আসছে। কাছে গিয়ে দেখি নবজাতক শিশু। তবে শিশুটিকে রেখে যেতে কাউকে দেখিনি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ জানান, নবজাতককে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। পরে পুলিশ পৌর এলাকার আনমুনু গ্রামের এক নারীর কাছে শিশুটিকে হেফাজতে রেখেছেন।

শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার। তিনি বলেন, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে শিশু কল্যাণ কমিটির দায়িত্বে রাখা হয়েছে। অনেকে তাকে নিতে চাচ্ছে। মিটিং করে সিদ্ধান্ত নেওয়া হবে কাকে দেওয়া যায়।

এ ছাড়া শিশুটির আসল পরিচয় জানতে পুলিশ তদন্ত করছে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top