• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘন কুয়াশায় পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আহত ১৭

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ০২:০৬

ঘন কুয়াশায় পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আহত ১৭

পঞ্চগড়ে ঘন কুয়াশার কারণে দুই বাসে মুখোমুখি সংঘর্ষে ১৭ জনের আহত হওয়ার ঘটনা ঘটে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে জেলার সদর উপজেলার সাতমেরা ইউনিয়ন নয়মাইলের ফুলতলা এলাকায় বাংলাবান্ধা-তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে বিআরটিসি বাসের সঙ্গে সাদমান বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটলে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীরা জানায়, সকালে বিআরটিসি বাসটি বাংলাবান্ধা থেকে বগুড়া উদ্দেশে যাচ্ছিল। অপরদিকে পঞ্চগড় থেকে আসা সাদমান নামের একটি বাস ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নয় মাইল এলাকায় বিআরটিসি বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় দুটি বাস। তবে প্রাণে বেঁচে যান যাত্রীরা। এ সময় দুই বাসের যাত্রীরা আহত হলে স্থানীয়দের খবরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দ্রুত উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ১৭ জন আহত হয়েছেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন বলেন, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছে। দুর্ঘটনাগ্রস্ত বাসগুলো রাস্তা থেকে সরানো হচ্ছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top