শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে ‘হাসিনা এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৮ মার্চ ২০২১, ২০:১৫

গোপালগঞ্জে ‘হাসিনা এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১-তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে বন্ধুবন্ধু ও তার দুই কন্যার জীবনীর উপর ভিত্তি করে নির্মিত ‘হাসিনা এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত হয়েছে।

বুধবার রাতে কাশিয়ানী উপজেলার শহীদ মিনার চত্বরে ও মুকসুদপুর উপজেলার কেজি স্কুল মাঠে আয়োজিত এ প্রদর্শনীর উদ্বোধন করেন আ'লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম-আহ্বায়ক কানতারা খান।

এসময় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথিন্দ্র নাথ রায়, ঢাকা মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, কাশিয়ানী সদর ইউনিয়ের চেয়ারম্যান মশিউর রহমান খান উপস্থিত ছিলেন।

এদিকে মুকসুদপুর উপজেলায় উদ্বোধনি অনুষ্ঠানে কানতারা খানের সাথে উপজেলা আ'লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, ওসি আবু বকর মিয়া, উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডের পর শেখ হাসিনা যে পরীক্ষা ও দুর্দশার মধ্য দিয়ে গেছেন তার ওপর নির্মিত ‘হাসিনা: এ ডটার্স টেল’ এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হয়। বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ এ তথ্যচিত্রটি দেখেন।

এছাড়া মুকসুদপুর পৌর আওয়ামী লীগ সম্পাদক লুৎফর রহমান জানান মুকসুদপুর উপজেলার ১৭ এবং কাশিয়ানি ৭ ইউনিয়নের দর্শনীয় স্থানে ২৬ মার্চ পর্যন্ত এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top