• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেট ২০২২

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২২, ২৩:১৫

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে বিধ্বস্ত করে ইংল্যান্ড-আফগানিস্তানের পর সেমিতে উঠলো অস্ট্রেলিয়ান যুবারা। পাকিস্তানকে তারা হারিয়েছে ১১৯ রানের বিশাল ব্যবধানে।

শুক্রবার (২৮ জানুয়ারি) অ্যান্টিগার নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত তৃতীয় কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার করা ২৭৬ রানের জবাবে পাকিস্তান অলআউট হয়ে যায় মাত্র ১৫৭ রানে।

টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ম্যাচের নিয়ন্ত্রন নেয় অস্ট্রেলিয়া। ক্যাম্পবেল কেলাওয়ে এবং টিগ উইলি মিলে গড়েন ৮৬ রানের জুটি। ক্যাম্পবেল কিলাওয়ে আউট হন ৪৭ রান করে।

তিনি আউট হওয়ার পর শতাধিক রানের জুটি গড়েন টিগ উইলি এবং কোরি মিলার। টিগ উইলি খেলেন ৭১ রানের ইনিংস। কোরি মিলার খেলেন ৬৪ রানের ইনিংস। ১০১ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন এ দু’জন। এরপর অধিনায়ক কুপার কনোলি ৩৩ রান, এইডেন কাহিল ১৮ এবং উইলিয়াম সালজম্যান করেন ২৫ রান। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ২৭৬ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়ান যুবারা।

জবাব দিতে নেমে প্রথম থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে শুরু করে পাকিস্তান। মেহরান মুমতাজ করেন সর্বোচ্চ ২৯ রান। আবদুল ফাসিহ করেন ২৮ এবং ইরফান খান করেন ২৭ রান। ৩৫.১ ওভারে অলআউট হওয়ার আগে পাকিস্তান স্কোরবোর্ডে জমা করে মাত্র ১৫৭ রান।

অস্ট্রেলিয়ার হয়ে ৩ উইকেট নেন উইলিয়াম সালজম্যান। ২টি করে উইকেট নেন জ্যাক সিনফিল্ড এবং টম হুইটনি। ১টি করে উইকেট নেন জ্যাক নিসবেট এবং এইডেন কাহিল।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top