মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

কামিন্সের ঝড়ো ইনিংসে কলকাতার জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২২, ২৩:৪৬

কামিন্সের ঝড়ো ইনিংসে কলকাতার জয়

প্যাট কামিন্স একজন ফাস্ট বোলার হিসেবে ৫ ‍উইকেট নিতে পারেন সেটা স্বাভাবিক। কিন্তু ম্যাচ শুরুর আগে কয়জনই ভেবেছিলো প্যাট কামিন্স ব্যাটিংয়ে ১৫ বলে ৫৬ রানের সাইক্লোন ইনিংস খেলবেন। ভক্ত-সমর্থকদের অবিশ্বাস্য এক রাত উপহার দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে অস্ট্রেলিয়ান তারকা প্যাট কামিন্সের ছয় ছক্কার ঝড়ে মাত্র ১৬ ওভারেই ১৬২ রান তাড়া করে ম্যাচ জিতে নিয়েছে আইপিএলের দুইবারের চ্যাম্পিয়নরা।

কামিন্স যখন উইকেটে যান কলকাতার প্রয়োজন ছিল ৪১ বলে রান। মাত্রই আন্দ্রে রাসেলকে আউট করে মনে হচ্ছিল, ম্যাচের দখল নিয়ে নিচ্ছে মুম্বাই। কিসের কী? ম্যাচের নিয়ন্ত্রণ নয় শুধু, পুরো ম্যাচই জিতে নিতে মাত্র ১৫ বল খেলেন কামিন্স।

ড্যানিয়েল স্যামসের করা ১৬তম ওভারে চারটি ছয় ও দুই চারের মারে ৩৫ রান নেন এ অসি তারকা। সবমিলিয়ে মাত্র ১৫ বলে খেলেন ৫৬ রানের সাইক্লোন ইনিংস। তার ফিফটি পূরণ হয় মাত্র ১৪ বলে। যা আইপিএল ইতিহাসে দ্রুততম ফিফটির রেকর্ড।

দলের এমন এক জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শাহরুখ লিখেছেন, ‘ওয়াও আবারও! প্যাট কামিন্স আমার ইচ্ছে হচ্ছে আন্দ্রে রাসেলের মতো তোমার সঙ্গে নাচি এবং বাকিদের মতো তোমাকে জড়িয়ে ধরি। খুব ভালো খেলেছো কেকেআর। আর কী বলবো... প্যাট দিয়ে ছাক্কে (প্যাট মেরেছে ছক্কা)।’

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top