• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্রিকেটে ফিরছেন পেইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ আগষ্ট ২০২২, ০২:৩৯

টিম পেইন

ক্রিকেটে ফেরার প্রস্তুতি নিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক টেস্ট অধিনায়ক টিম পেইন। শেফিল্ড শিল্ডের এই মৌসুমে নিজের ঘরোয়া দল তাসমানিয়ার হয়ে খেলতে যাচ্ছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

শীর্ষস্থানীয় গণমাধ্যম দ্য অস্ট্রেলিয়ান-এর প্রতিবেদন বলছে, সপ্তাহখানেক ধরে রাজ্য দলটির সঙ্গে অনুশীলন করছেন পেইন। আগামী ৬ অক্টোবর অ্যালান বোর্ডার ফিল্ডে কুইন্সল্যান্ডের বিপক্ষে খেলতে পারেন তিনি।

৩৭ বছর বয়সী পেইন গত বছর সেক্সটিং স্ক্যান্ডালের কারণে টেস্ট অধিনায়কের দায়িত্ব ছাড়ার পর থেকে কোনও পর্যায়ের ক্রিকেট খেলেননি। আনুষ্ঠানিকভাবে অবসরও নেননি, তাতে করে ফেরার দরজা খুলে ছিল।

ক্রিকেট তাসমানিয়া প্রধান নির্বাহী ডম বেকার নিশ্চিত করেছেন, তাসমানিয়ান দলের সঙ্গে ছিলেন পেইন। বেকার বলেন, ‘ক্লাব ক্রিকেটের জন্য ফিট হতে সে চুক্তিহীন খেলোয়াড় হিসেবে ট্রেনিং করছে। যদি সে সেরার কাছাকাছিও নিজেকে প্রমাণ করতে পারে তাহলে আবার তাকে রাজ্য ক্রিকেট দলের সঙ্গে দেখা যাবে তাকে।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top