• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফাইনালই বিশ্বকাপে আমার শেষ ম্যাচ: মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০১:৫৮

ফাইনালই বিশ্বকাপে আমার শেষ ম্যাচ: মেসি

৩৫ বছর বয়সী লিওনেল মেসি নিজের পঞ্চম বিশ্বকাপ খেলছেন। এবার ফাইনালেই বিশ্বকাপের শেষ ম্যাচ খেলবেন বলে ঘোষণা দিলেন মেসি। 

মঙ্গলবার রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা শেষে মিডিয়া বক্সে আর্জেন্টাইন এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, 'ফাইনালের দিন নিজের শেষ খেলার মধ্য দিয়ে আমার বিশ্বকাপ যাত্রা শেষ করব। এই অর্জনে আমি খুব খুশি।'

'পরবর্তী বিশ্বকাপ আসতে অনেক দেরি। আমার মনে হয় না সেখানে খেলতে পারব। আর এভাবে শেষ করাটাই আমার মনে হয় সবচেয়ে ভালো হবে,' বলেন তিনি।

৩৫ বছর বয়সী লিওনেল মেসি তাঁর জীবনের পঞ্চম বিশ্বকাপে খেলছেন এবার। ডিয়েগো ম্যারাডোনা ও জেভিয়ার ম্যাসেরানোর চার বিশ্বকাপ খেলার ইতিহাসকেও ইতোমধ্যে টপকে এসেছেন মেসি। 

'এখন সব খুব সুন্দর ও ভালো অবস্থায় আছে। তবে গুরুত্বপূর্ণ বিষয়টা হলো আমাদের দলগত উদ্দেশ্য পূরণ করা। কঠোর লড়াইয়ের পর বিজয় থেকে মাত্র এক ধাপ দূরে আছি আমরা। এবার যেন সেটা অর্জন করতে পার, সেজন্য আমাদের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করব।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top