রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

নবজাতকের লাশ উদ্ধার: বাবাসহ গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ১৩:০৯

বাগেরহাট থেকে:

বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজ হওয়া ১৭ দিন বয়সী নবজাতক সোহানা আক্তারের লাশ উদ্ধারের ঘটনায় শিশুটির বাবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর)মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার(১৫নভেম্বর) মধ্যরাতের কোনও এক সময় বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে সুজন খান ও শান্তা আক্তার দম্পতি ঘুমন্ত থাকা অবস্থায় চুরি হয় শিশুসন্তান সোহানা আক্তার। শিশুটি অপহরনের পর তার দাদা আলী হোসেন থান বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় অজ্ঞাত আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করে। এর পর শিশুটিকে উদ্ধারে পুলিশ অভিযান চালাতে থাকে। যে পুকুরে তার মৃতদেহ পেয়েছিলো সে পুকুরেও আগে তল্লাশি চালিয়েছিলো পুলিশ।

পরে বুধবার (১৮ নভেম্বর) সকালে ওই নবজাতকের মৃতদেহ বাড়ির পাশের একটি পুকুরে ভাসতে দেখে পুলিশকে স্থানীয়বরা খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। সন্দেহতীতভাবে এদিন বিকালে মোরেলগঞ্জ থানা পুলিশ শিশুটির স্বজনদের জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশ নিহত শিশুটির বাবা সুজন খান (৩০), ভাই রিপন খান (২৮) ও ফুফা হাসিবকে (২৮) আটক করে। তদন্তের স্বার্থে তাদের গ্রেফতারের বিষয়ে পুলিশ বেশি কিছু জানাতে রাজি হয়নি।

এনএফ৭১/এআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top