সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

স্ত্রীর গায়ে স্বামীর আগুন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০, ১৭:৪২

চট্টগ্রাম থেকে:

রাঙ্গুনিয়ায় পারিবারিক কলহের জেরে পাষণ্ড স্বামী দেয়া পেট্রোলের আগুনে পুড়ে গেছে স্ত্রীর শরীরের নিম্নাঙ্গ। শুক্রবার (২০ নভেম্বর) রাতে এই পৈশাচিক ঘটনা ঘটেছে রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়নের সন্দ্বীপ পাড়া এলাকায়।

আগুনে দগ্ধ ইয়াছমিন আক্তার (৩০) নামের ওই নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয় এবং তার স্বামী মো. রাসেলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, গত ৮ বছর আগে সন্দ্বীপ পাড়ার মৃত মো. শফিকুল ইসলামের ছেলে রাসেলের সাথে উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের নবগ্রাম এলাকার হারুনুর রশিদের মেয়ে ইয়াছমান আক্তারের সাথে বিয়ে হয়। তাদের ৪ বছর বয়সের একটি ছেলে আছে।

চমেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ বলেন, রোগীর শরীরে ৪০ শতাংশ বার্ন রয়েছে, অবস্থা আশঙ্কাজনক।

চিকিৎসাধীন ইয়াছমিন আকতার বলেন, বেশ কিছুদিন যাবৎ আমাদের মাঝে ঝগড়া চলছিলো। ঘটনার দিন রাতে আমার বাচ্চা ঘুমালে সে এসে আমাকে মারধর করতে করতে এক পর্যায়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। তারপর আমার মাকে ফোন করে বলে তোর মেয়েকে জ্বালিয়ে দিলাম। পারলে পুলিশ নিয়ে আয়। দেখি আমার কি করতে পারস।

এনএফ৭১/এবিআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top