রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

চট্টগ্রামে ২ লাখ ৬৫ হাজার উদ্ধার; আটক ৩

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৫:০০

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরী ও আনোয়ারায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব-৭ জানায়, নগরীর বাকলিয়া ও আনোয়ারা উপজেলার গহিরা দোভাষী বাজারে অভিযান চালিয়ে সোমবার  মো. কামরুজ্জামান (৩৫), রমজান আলী (৩৫) ও জমির উদ্দিন (২৫) কে গ্রেপ্তার করা হয়।

আনোয়ারায় অভিযান পরিচালনাকারী র‍্যাব কর্মকর্তারা জানান, দোভাষী বাজার এলাকা থেকে কামরুজ্জামানকে গ্রেপ্তারের সময় তার কাছে এক লাখ ৬৫ হাজার ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সাগরপথে নৌকায় করে এসব ইয়াবা মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে অআনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুজ্জামান জানায়, দোভাষী বাজারে ট্রলারের সরঞ্জাম বিক্রির একটি দোকান এবং একাধিক ট্রলারও আছে। ওই এলাকা দিয়ে বিভিন্ন সময়ে সে ইয়াবা নিয়ে আসে বলে জানিয়েছেন র‍্যাব কর্মকর্তারা।

এছাড়া, নগরীর বাকলিয়া এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি করে এক লাখ ইয়াবা উদ্ধারের কথা জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক এসএসপি তারেক আজিজ।

তিনি জানান, ট্রাকটি মালামাল নিয়ে ঢাকা থেকে কক্সবাজার গিয়েছিল। ফেরার পথে ইয়াবা নিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া এলাকায় ট্রাকটি তল্লাশি করে চালকের আসনের পেছনে কৌশলে লুকিয়ে রাখা এক লাখ ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় ওই ট্রাকের চালক রমজান আলী ও তার সহকারী জমির উদ্দিনকে আটক করা হয়।

এনএফ৭১/এমকে/২০২০

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top