সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ: সাইফুর-অর্জুন ৫ দিনের রিমান্ডে

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:০২

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও অর্জুন লস্করকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের অনুমতি দিয়েছে আদালত।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সিলেট মহানগর হাকিম দ্বিতীয় আদালতের বিচারক মো. সাইফুর রহমান রিমান্ড আবেদন মঞ্জুর করেন। আদালত পুলিশের সহকারী কমিশনার অমূল্য কুমার চৌধুরী জানান, মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা ওই এক গৃহবধূকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে কয়েকজন ছাত্রলীগ কর্মী ধর্ষণ করেন।

এ ঘটনায় পরদিন সকালে সেই গৃহবধূর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ।

এরই মধ্যে মামলার প্রধান আসামি সাইফুর রহমান, শাহ মো. মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর ও রবিউল ইসলামসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top